1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | নরসিংদীতে মহিলা আওয়ামীলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৩৯ অপরাহ্ন

নরসিংদীতে মহিলা আওয়ামীলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ

বশির আহম্মেদ মোল্লা
  • সময়ঃ বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

নরসিংদী প্রতিনিধি :

“বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায়

কাজ করছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা”

– সাফিয়া খাতুন

নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কোভিট-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবিলায় অসহায় ও দু:স্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

মঙ্গলবার (২৭এপ্রিল) নরসিংদীর শিবপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলার পাঁচশতাধিক নারীদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলা যুবলীগের কার্যালায় প্রাঙ্গণে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন। সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লার সহধর্মীনী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসী ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, যুগ্ম সাধারণ সম্পাদক শিরিন রোকসানা, সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শেলী, ইসমত আরা হ্যাপী, সুরাইয়া বেগম ইভা, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহের নিগার হোসেন তন্বয়, নরসিংদী জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মোসাঃ সুমি সরকার (ফাতেমা), সাধারণ সম্পাদক ইয়াছমিন সুলতানা, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্মামী ও সহসভাপতি আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি একজন দেশ প্রেমিক কর্মীবান্ধব ও সাধারণ মানুষের নেত্রী। তিনি নারীদের উন্নয়নে কাজ করছেন। আমাদের নেত্রী শেখ হাসিনার নিজের কোন চাওয়া পাওয়া নেই। তিনি দেশের জন্য দেশের মানুষের জন্য কাজ করছেন।

তিনি আরো বলেন, আজকে আপনাদেরকে যে খাদ্য সামগ্রী ও কাপড় দেওয়া হচ্ছে তা দিয়েছেন উপজেলা
মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসী ইসলাম ও তার স্বামী সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা। তারা খুবই ভাল মানুষ এবং দানশীল ব্যক্তি। আপনারা তাদেরকে সহযোগিতা করবেন।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মোকাবিলায় আমরা সাধারণ জনগনের পাশে দাঁড়িয়েছি। করোনায় অন্যান্য দেশে মানুষ না খেয়ে মারা গেলেও আমাদের বাংলাদেশে একটি মানুষও না খেয়ে মরতে হয়নি। করোনা মোকাবিলায় জননেত্রী শেখ হাসিনা সফল হওয়ায় বিশ্বের মাঝে প্রসংশিত হয়েছেন। এই মহামারি ভাইরাস থেকে বেচেঁ থাকতে হলে একটি মাত্র উপায় সেটি হলো মাস্ক পড়তে হবে এবং একটি নয় দুটি করে মাস্ক ব্যবহার করতে হবে।

শিবপুরে আজকে এই খাদ্য সামগ্রী বিতরণে যিনি সহযোগিতা করেছেন তিনি হলেন আপনাদের প্রাণের মানুষ প্রিয় মানুষ ভালবাসার মানুষ তিনি হলেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা।

অনুষ্ঠানে জনপ্রতি ১০ কেজি চাল, ডাল ১ কেজি, তেল ১ লিটার, লবন ১ কেজি, সেমাই ১ প্যাকেট ও ১টি করে শাড়ী বিতরণ হয়।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews