1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | নরসিংদীতে মোটরসাইকেল দুর্ঘটনা,নিহত ২
সোমবার, ১০ মে ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

নরসিংদীতে মোটরসাইকেল দুর্ঘটনা,নিহত ২

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

বাংলার চোখ সংবাদ :

নরসিংদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নাগরিয়াকান্দি ব্রিজ এলাকার কালাইগোবিন্দপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌর শহরের রাঙ্গামাটি এলাকার রফিক মিয়ার ছেলে আরিফ (২০) ও আহত সাটিরপাড়া এলাকার কামাল আফসারীর ছেলে মুকিত (২১)। মুকিত নর্থ সাউথ ইউনিভার্সিটির আইন বিভেগের শিক্ষার্থী।

পুলিশ বাংলার চোখ সংবাদকে জানিয়েছে, নরসিংদী থেকে নদীবেষ্টিত চরাঞ্চলে যাতায়তের জন্য নতুন সড়ক ও ব্রিজ নির্মাণ করা হয়েছে। প্রায়ই শহরের নানা বয়সের লোকজন সেখানে ঘুরতে যান। আজ রাত সাড়ে ৯টার দিকে নিহত আরিফ মোটরসাইকেল নিয়ে নাগরিয়াকান্দি এলাকায় শেখ হাসিনা ব্রিজে ঘুরতে যান। একই সময় সাঠির পাড়া এলাকার মুকিত মোটরসাইকেল নিয়ে ওই একই এলাকায় ঘুরতে যান। কালাইগোবিন্দপুর এলাকায় মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তৎক্ষণাত আরিফ নিহত হন।

এসময় গুরুতর আহত অবস্থায় মুকিতকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা ঢাকায় প্রেরণ করেন। পরে ঢাকায় নেয়ার পথে মুকিত মারা যান।

সদর মডেল থানার ওসি তদন্ত আতাউর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলার চোখ সংবাদকে বলেন, ‌‘মোটরসাইকেল দুটি অতিরিক্ত গতিতে চলছিল, যে কারণে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।’

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews