1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | রায়পুরা চাঁনপুরে সন্ত্রাসী হামলার শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

রায়পুরা চাঁনপুরে সন্ত্রাসী হামলার শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

বশির আহম্মেদ মোল্লা (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরার চাঁনপুর মোহনীপুর গ্রামের আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম সমর্থকদের উপর সন্ত্রাসী হামলা করে প্রতিপক্ষ সামসু মেম্বারের লোকেরা। হামলাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীরা।

শুক্রবার দুপুরে রায়পুরা বাজার সংলগ্নে আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা বলেন, উপজেলার চাঁনপুর ইউনিয়নের ৯নং ওর্য়াড আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম সমর্থকদের উপর দীর্ঘদিন যাবৎ প্রতিপক্ষ বিএনপি নেতা সামসু মেম্বারের লোকেরা অত্যাচার ও নির্যাতন করে আসছে।

উল্লেখ্য, গত ২৯ জুলাই বিকালে সামসু মেম্বার সমর্থকের কাছে আব্দুস সালাম এর লোক নৌকা ভাড়া চাইলে ক্ষমতার দাপটে সে ক্ষীপ্ত হয়ে মারতে আসে। পরে আব্দুস সালাম এর সমর্থকরা এ ঘটনার প্রতিবাদ করলে তাদের উপর হামলা চালায় ওই পক্ষের লোকেরা এতে শিশুসহ ৫জন গুরুত্বর আহত হয়। আহতরা হলো বিল্লাল মিয়া, শিশু সাইম, তাজুল ইসলাম, হিরন মিয়া ও মিজানুর রহমান। পরে আহতদেরকে পার্শ্ববর্তী নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত তাজুল ইসলাম এর বাম হাত মারাত্নক ভাবে ভেঙ্গে যাওয়ায় সেখান থেকে ঢাকার একটি হাসপাতালে রেফার্ড করেন হাসপাতাল কর্তৃপক্ষ। এ ব্যাপারে রায়পুরা থানায় অভিযোগ দায়ের করেন আব্দুস সালাম সমর্থকরা। ভুক্তভোগীরা সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের নিকট উল্লেখিত ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি ও বিচার দাবী করেন।

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews