1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | নাইক্ষ্যংছড়িতে ছয় রাউন্ড গুলিসহ আটক-১
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে ছয় রাউন্ড গুলিসহ আটক-১

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৪ মে, ২০২১

আকাশ মার্মা মংসিং, বান্দরবান প্রতিনিধি :

বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন হতে ছয় রাউন্ড পিস্তলের তাজা গুলিসহ জহিরুল মামুন (২৯) নামের এক যবুককে আটক করেছে পুলিশ।

রোববার (২ মে) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার সীমান্ত ঘুমধুমের পার্শ্ববর্তী টেকনাফ-উখিয়া সড়কের টিভি টাওয়ার সংলগ্ন নাইক্ষ্যংছড়ি থানার আওতাধীন ইয়াহিয়া গার্ডেন এলাকার প্রবেশ মূখে পাকা রাস্তার উপর চেক পোষ্টে ডিউটিরত টহল দল গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ আলমগীর হোসেনের দিক নির্দেশনায় এবং ঘুমঘুম পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বরত পুলিশ পরির্দশক মো,দেলোয়ার হোসেনের সার্বিক তত্বাবধায়নে এবং এসআই মুখলেছুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আনজুমান পাড়ার বাসীন্দা ছৈয়দ নুরের ছেলে জহিরুল মামুন (২৯) কে ৬ (ছয়) রাউন্ড তাজা গুলিসহ আটক করতে সক্ষম হয়।

গত সোমবার (৩ মে) দুপুরে উদ্ধারকৃত বিষয়টি সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেন তিনি আরো জানান, আটককৃত জহিরুল মামুন কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের আনজুমান পাড়ার পূর্ব ফারিরবিল এলাকার ছৈয়দ নুরের পুত্র। অবৈধ অস্ত্রের গুলি রাখার অভিযোগে তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় অস্ত্র আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews