1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | নারায়ণগঞ্জে করোনায় ১ দিনে ৫ জনের মৃত্যু, শনাক্ত কমে ৮৭ জন
রবিবার, ০৯ মে ২০২১, ১০:১৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জে করোনায় ১ দিনে ৫ জনের মৃত্যু, শনাক্ত কমে ৮৭ জন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

বাংলার চোখ সংবাদ :

সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর দ্বিতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনার থাবায় ১ দিনে ৫ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ৩ জন ব্যাক্তি পুরুষ আর অপর দুই জন্য ব্যাক্তি নারী। মারা যাওয়া ব্যাক্তিদের মধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে শহরের খানপুর ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে এবং অপর ১ জনের মৃত্যু হয়েছে রাজধানীর ঢাকার একটি হাসপাতালে। নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা কমে দাঁড়িয়েছে ৮৭ জন। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়ালো মোট ১৯২ জন। মোট আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৮ শত ২২ জন। এ সময়ে সুস্থ ৪৬ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ হাজার ৫ শত ৫ জন। ১৪ই এপ্রিল বুধবার জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ১৩ই এপ্রিল মঙ্গলবার সকাল ৮ টা থেকে ১৪ই এপ্রিল বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৫২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ৬ জন, বন্দর উপজেলায় ৪ জন, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৪১ জন, রূপগঞ্জ উপজেলায় ১৫ জন, সদর এলাকায় ৯ জন এবং সোনারগাঁ উপজেলায় ১০ জন। জেলায় এই পর্যন্ত মোট ৯৪ হাজার ৬ শত ৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৮, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১০০, রূপগঞ্জ উপজেলায় ১৪, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৩৩, সোনারগাঁও উপজেলায় ৩৩ জন। মোট মৃত্যু ১৯২ জন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews