1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির আহব্বায়ক কমিটি ঘোষণা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির আহব্বায়ক কমিটি ঘোষণা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ৩১ জুলাই, ২০২১

ইউসুফ আলী প্রধান :

সরকারি স্বাস্থ্যবিধি মেনে নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতি ২০, ২১ ও ২২নং ওয়ার্ডের আহব্বায়ক কমিটি গতকাল ৩০ জুলাই চাষাড়া বালুর মাঠ যুব সংহতি কার্যলয়ে কমিটির আহবায়ক, সদস্য সচিব ও অন্যান সদস্যদের উপস্থিতিতে কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির আহবায়ক হাজী মোহাম্মদ রোমান। সদস্য সচিব মাহামুদুল হাসান জনি,সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুর রহমান লিয়ন।যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম বাপ্পি। আরমান হোসেন। ইসমাইল হোসেন। রাসেল বাধন ও মহানগর যুব সংহতি নেতা ফারুক হোসেন।

২০নং ওয়াডের হাজী তাহেনুর ইসলাম সুমনকে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এই কমিটির যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম জুয়েল, ফাহাদ ইসলাম, হৃদয়, রাকিব, ইয়াছিন, সদস্য সচিব রুবেল, সদস্য মোঃশামসুদ্দিন, অনিক, মোঃ আলমগীর মাতবর, মোঃ পারভেজ, মোঃ রাজিব, মোঃ সজিব, মোঃ আনোয়ার হোসেন, মোঃ ইমন, মোঃ ওসমান, মোঃ অন্তর, বাদশা মিয়া, মোঃ সুৃমন, মোঃ মুন্না ও মোঃ নাভিল ইসলাম।

২১নং ওয়াডের মোঃ হেলাল উদ্দিনকে আহ্বায়ক করে ৩১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন সবুজ, জহিরুল ইসলাম, তমাল চৌধুরী, আনোয়ার হোসেন, রাসেল, শান্ত চন্দ্র সাহা, সদস্য সচিব মোঃ বাদল হোসেন, সদস্য আব্দুল কাদের, ইমরান পাঠান, নাজমুল হাসান, নুরে আলম, মামুন, সাইফুল ইসলাম, গোলাপ দাস, ওয়াসিম সিং, নেপাল চন্দ্র দাস, সবুজ চন্দ্র দাস, শাহিন মিয়া, রাজিব চন্দ্র দাস, তারেক চন্দ্র দাস, নয়ন, রুবেল, শামসুদ জামান শাহিন, নাদের আল মাসরি, সেলিম, খোকন মিয়া, সবুজ চন্দ্র দাস ও জনি হরিপদ।

২২নং ওয়াডের এইচ এম সোহাগ কে আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। যুগ্ম আহবায়ক আফসার পিয়াল, মোঃ রহিম, প্রাণ কৃষ্ণ ভৌমিক, জ্যোতি চৌধুরী, রুবেল, আকাশ সরকার, সঞ্চিত সাহা, সুজন বেপারী, সদস্য সচিব এমডি সানি হোসাইন, সদস্য কাজী শুভ, আব্দুর রহমান হৃদয়, আনোয়ার মিয়া, মাজহারুল, রাকিবুল হাসান রাকিব, শাহ আলম, মাহিন হোসেন, কাদির, যুবাজের, লোকনাথ চন্দ্র ভূমিক, মাসুদ, বাদশা মিয়া, রমজান মিয়া, বিনয় চৌধুরী, সমির চন্দ্র শিল, বিপুল চন্দ্র সাহা, মোঃ সোহাগ, মাসুদ দেওয়ান, মিলন চৌধুরী, অসিম চন্দ্র দাশ ও টিটু চন্দ্র সরকার।

কমিটি ঘোষণা কালে মহানগর যুব সংহতি আহব্বায়ক হাজী মোহাম্মদ রোমান বলেন বর্তমানে বিশ্বসহ বাংলাদেশ ও মহামারী করোনা ভয়াবহ রুপ ধারণ করছে। তাই সবাইকে আহবান করছি সচেতনতার বিকল্প নেই হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বাধ্যতা মূলক। পাশাপাশি সাংগঠনিক কাঠামো বজায় রেখে নিজেদের মান উন্নয়ন করবেন। নেতার নেতৃত্ব বুকে লালন করে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews