1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

এ কে এম নেজামউদ্দিন :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের সংর্ঘষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ পাঁচ রাউন্ড সর্ট গানের গুলি করে। দেশীয় অস্ত্র ও পেট্রোল বোমাসহ দুই সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

আটি ওয়াপদা এলাকায় বন্ধকৃত মনোয়ারা জুট মিলের ভিতর থেকে পরিত্যাক্ত মেশিনের যন্ত্রাংশ খোলে ট্রাক ভর্তি করে নিয়ে যাওয়ার সময় গতকাল সোমবার ভোর রাতে এ ঘটনা ঘটে। পুলিশ যন্ত্রাংশ ভর্তি ট্রাকটি উদ্ধার করেছে।

আটকৃতরা হলো নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার সাজুরা গ্রামের মৃত আবুল কালামের ছেলে হান্নান (৩৬) ও সিদ্ধিরগঞ্জের আটি এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে জুয়েল হোসাইন (৩৫)।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই আবুল বাশার জানায়, মনোয়ারা জুট মিলের ভিতর থেকে পরিত্যক্ত মেশিনারীজের যন্ত্রাংশ খোলে একটি ট্রাক ভর্তি করে নিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ভোর চারটার দিকে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে হাজির হই। এ সময় আট দশজনের একটি সন্ত্রাসী দল পুলিশকে লক্ষ করে পেট্রোল বোমা ও ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। তারা পুলিশের গাড়ির গ্লাস ভাংচুর করে। এ সময় আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড সর্ট গানের গুলি ফায়ার করা হয়। এক পর্যায় সন্ত্রাসীরা পিছু হটলে পেট্রোল বোমাসহ হান্নান ও দেশিয় অস্ত্রসহ জুয়েল হোসাইনকে আটক করা হয়। পাশাপাশি মেশিনের যন্ত্রাংশ ভর্তি ট্রাকটিও জব্দ করা হয়।

স্থানীয়রা জানায়, আটি এলাকায় আনুমানিক একশ বিঘা জমিতে পাকিস্তান আমলে নির্মাণ করা হয় মনোয়ারা জুটমিল। এই মিলে প্রায় দুই হাজার শ্রমিক কাজ করত। গত প্রায় ৩০ বছর আগে মিলটি বন্ধ হয়ে যায়। এরপর থেকে পরিত্যাক্ত হয়ে পড়ে মিল। যথাযথ রক্ষণাবেক্ষণের ব্যবস্থা না থাকায় স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তি ও সন্ত্রাসীরা রাতের আঁধারে মিলের ভিতরে পরিত্যাক্ত কোটি কোটি টাকা দামের মিশিনের মূল্যবান যন্ত্রাংশ খোলে নিয়ে নেয়। মেশিনের যন্ত্রাংশ লুট করে ওই এলাকার অনেকেই বনে গেছে কোটিপতি। এরই ধারাবাহিকথায় সোমবার ভোরে একটি দল মেশিনের যন্ত্রাংশ খোলে ট্রাকে ভরার সময় স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই সন্ত্রাসীকে আটক ও যন্ত্রাংশ ভর্তি ট্রাক উদ্ধার করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পলাতকদের আটক করার অভিযান অব্যাহত রয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews