1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | নারায়নগঞ্জ বন্দর জুয়েল হত্যার প্রতিবাদে মানববন্ধন মহাসড়ক অবরোধ
সোমবার, ১০ মে ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন

নারায়নগঞ্জ বন্দর জুয়েল হত্যার প্রতিবাদে মানববন্ধন মহাসড়ক অবরোধ

ইউসুফ আলী প্রধান
  • সময়ঃ রবিবার, ১১ এপ্রিল, ২০২১

বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের আন্দিরপাড়ে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুপক্ষের সংঘর্ষে জুয়েল নামে এক যুবক নিহতের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবীতে নিহতের স্বজনেরা (১০ এপ্রিল) দুপুর ১২টায় মদনপুর বাস স্ট্যান্ডে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে।

একপর্যায়ে খানিকক্ষণ তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বন্দর থানার ওসি আসামীদের ধরতে সর্বোচ্চ চেষ্টা চালানো হবে, জড়িতরা কেউ ছাড় পাবেনা বলে আশ্বস্ত করলে অবরোধকারীরা মহাসড়ক থেকে অবরোধ তুলে নেয়।

উল্লেখ্য, গত বুধবার রাত ১০টার দিকে উপজেলার মদনপুর ইউনিয়নের শাইরা গার্ডেন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক জুয়েল মিয়া (২৫) তিনি মদনপুর ইউনিয়নের আন্দিরপাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার, পূর্ব শত্রুতা ও একই এলাকায় দুটি ড্রেজারের লাইন স্থাপন নিয়ে আলিম এবং জুয়েলের বাবা আনোয়ারের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় আলিম বাহিনী জুয়েল বাহিনীর ওপর হামলা করে। এ সময় আলিমের লোকেরা জুয়েলকে এলোপাথাড়ি কুপিয়ে ও গুলি করে তার বাম হাত বিচ্ছিন্ন করে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই জুয়েলের মৃত্যু হয়।

এ পর্যন্ত ২জনকে আটক করলেও মামলার এজাহারভূক্ত কোন আসামীকে গ্রেফতার না করতে পারায় পুলিশের উপর ক্ষোভ ঝাড়েন মানববন্ধনে উপস্থিতরা।শনিবার মানববন্ধন চলাকালে এ বিষয়ে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। হত্যাকান্ডে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

 

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews