বাংলার চোখ | নির্বাচনের প্রতি মানুষের অনীহা সৃষ্টি হয়েছে : জিএম কাদের
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | নির্বাচনের প্রতি মানুষের অনীহা সৃষ্টি হয়েছে : জিএম কাদের
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

নির্বাচনের প্রতি মানুষের অনীহা সৃষ্টি হয়েছে : জিএম কাদের

বাংলার চোখ সংবাদ
  • সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৮৪ দেখেছেন

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, নির্বাচনের প্রতি দেশের মানুষের অনীহা সৃষ্টি হয়েছে। দিনে দিনে ভোটারের সংখ্যা কমেছে। মানুষের আগ্রহ কমেছে রাজনীতির প্রতি। রাজনীতির পরিবেশ না পেয়ে অনেকেই রাজনীতি থেকে ছিটকে পড়ছে। নেতৃত্ব নির্বাচনে প্রজাতন্ত্রের মালিক জনগণের অংশগ্রহণ নিশ্চিত হচ্ছে না।

আজ শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে দলের খুলনা বিভাগ আয়োজিত তৃণমূলে নেতৃত্ব নির্বাচন বিষয়ক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টির রাজনীতি হচ্ছে দেশের মানুষকে নির্বাচনমুখী করা। আমরা রাজনীতিতে প্রাণচাঞ্চল্য ফিরিয়ে আনতে চাই। রাজনীতির প্রতি মানুষের আকর্ষণ সৃষ্টি করতে চাই। আমরা চাই দেশের মানুষ যেন আবারো ভোটের প্রতি আগ্রহী হয়। নির্বাচনে যেন সাধারণ মানুষের প্রত্যাশা প্রতিফলিত হয়। আমরা মানুষের আস্থা অর্জন করে দেশ ও জনগণের সেবা করতে চাই।

 

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডক্টর নাজমুল আহসান কলিমুল্লাহ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, সৈয়দ দিদার বখত্, মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা ও মাগুরা জেলা সভাপতি এ্যাড. হাসান সিরাজ সুজা, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও খুলনা জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু, যুগ্ম মহাসচিব শেখ আলমগীর হোসেন, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা সভাপতি শরিফুল ইসলাম শরু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, সাধারণ সম্পাদক এ্যাড. জহিরুল হক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও নড়াইল জেলা সভাপতি এ্যাড. খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ, সাতক্ষীরা জেলা সভাপতি শেখ আজহার হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, খুলনা জেলা সাধারণ সম্পাদক মল্লিক হাদিউজ্জামান, বাগেরহাট জেলা সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজারা শহিদুল ইসলাম বাবুল, ঝিনাইদহ জেলা সাবেক সাধারণ সম্পাদক রাশেদ মাজমাদার প্রমুখ।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews