1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নির্বাচনে একাই লড়বেন নায়িকা নাসরিন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ

নির্বাচনে একাই লড়বেন নায়িকা নাসরিন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক :

ঘনিয়ে আসছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আগামী ২৮ জানুয়ারি এফডিসিতে দ্বিবার্ষিক এই নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যে দুটি প্যানেল চূড়ান্ত হয়েছে। একটিতে সভাপতি পদে আছেন ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক পদে নায়িকা নিপুণ। মঙ্গলবার (১১ জানুয়ারি) তারা নির্বাচন কমিশন থেকে মনোনয়নপত্র নিয়েছেন।

অন্য একটি প্যানেল গঠন করেছেন মিশা সওদাগর ও জায়েদ খান। তারা গত দুই মেয়াদ ধরে শিল্পী সমিতির নেতৃত্ব দিচ্ছেন। অবশ্য নতুন নির্বাচনের জন্য তারা এখনো আনুষ্ঠানিকভাবে প্যানেল ঘোষণা করেননি।

এদিকে সিনেমা থেকে দূরে রয়েছেন, এমন অনেকের নামই উঠে আসছে আসন্ন নির্বাচনের প্রার্থীর তালিকায়। এবার জানা গেল, এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী নাসরিনও নির্বাচনে লড়বেন। তবে তিনি কোনো প্যানেলের হয়ে নয়, প্রার্থী হচ্ছেন স্বতন্ত্র।

নাসরিন বলেন, ‘আমি সরসারি স্বতন্ত্রপ্রার্থী হয়ে কার্য নির্বাহি পদে নির্বাচন করব। শিল্পীদের অনেকেই নির্বাচনে অংশ নিতে বলছেন। তাদের উৎসাহেই আমি নির্বাচনে অংশ নিচ্ছি।’

নির্বাচন করার কারণ জানিয়ে নাসরিন বলেছেন, ‘এখন তো অভিনয়ের ব্যস্ততা কম। তাই নির্বাচনে করছি। জিততে পারলে শিল্পী সমিতিতে যাওয়া-আসা থাকবে, একটা দায়িত্ব থাকবে, সে কারণেই স্বতন্ত্র থেকে নির্বাচন করা।’

উল্লেখ্য, এবার শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে থাকছেন পরিচালক সোহানুর রহমান সোহান।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews