1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নোরা ফাতেহিকে নিয়ে মুখ খুললেন সুকেশ
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:১৪ অপরাহ্ন

নোরা ফাতেহিকে নিয়ে মুখ খুললেন সুকেশ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

জ্যাকুলিন ফার্নান্দেজকে তিনি নির্দোষ বলেছিলেন আগেই। এবার নোরা ফাতেহির বিরুদ্ধে অভিযোগ করলেন সুকেশ চন্দ্রশেখর। সুকেশের বিরুদ্ধে ২০০ কোটি রুপি তছরুপের ঘটনায় শনিবার সাপ্লিমেন্টরি চার্জশিট দাখিল করেছে দিল্লি পুলিশ।

সুকেশ শনিবার দাবি করলেন, বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি সব সময় জ্যাকুলিন ফার্নান্দেজকে ঈর্ষা করতেন। তার দুই আইনজীবী অনন্ত মালিক এবং একে সিংয়ের মাধ্যমে জারি করা এক প্রেস বিজ্ঞপ্তিতে সুকেশ জানান, জ্যাকুলিনের বিরুদ্ধে নোরা প্রতিনিয়ত তার ‘মগজধোলাই’ করতেন। নোরা চাইতেন জ্যাকলিনকে ছেড়ে সুকেশ যেন তার সঙ্গে ডেট করেন।

সুকেশের দাবি, তিনি এবং জ্যাকুলিন সম্পর্কে থাকার কারণে নোরাকে তিনি এড়িয়ে চলতেন। কিন্তু নোরা তাকে ক্রমাগত বিরক্ত করতেন। এমনকি ববি নামে নোরার এক আত্মীয়ের জন্য মিউজিক প্রোডাকশন কোম্পানি চালু করার কাজে সাহায্য করতে নোরা তাকে অনুরোধ করেন। সুকেশ তা করেছিলেন বলেও জানান।

সুকেশ বলেন, “নোরা সারাদিনে আমায় অন্তত ১০ বার ফোন করত। আমি উত্তর না দিলেও ফোন করা বন্ধ করত না।”

সুকেশের কাছ থেকে নোরা বহুমূল্য ব্যাগ এবং গয়না উপহার নিয়েছিলেন বলে দাবি করেন সুকেশ। সুকেশের দাবি, সেই ব্যাগের বিল নোরা দেখাতে পারবেন না, কারণ তার কাছে বিল নেই, যদিও সেই উপহার তিনি এখনও ব্যবহার করছেন।

এর আগে জিজ্ঞাসাবাদের সময় জ্যাকুলিনের বিরুদ্ধে মানহানির অভিযোগ তুলেছিলেন নোরা। বলেছিলেন, “জ্যাকুলিন নিজে পাঁকে পড়েছে বলে আমাকেও এই নোংরামির মধ্যে টানছে। যাতে আমারও ক্যারিয়ার নষ্ট হয়।”

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews