1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | পঞ্চগড়ের সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অফিস উদ্বোধন
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

পঞ্চগড়ের সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অফিস উদ্বোধন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

মোঃ সইনুল রহমান আকাশ :

পঞ্চগড়ের সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অফিস উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর ) দুপুরে আমলাহার মডার্ন শাখা অফিস নতুনহাট বোদা পঞ্চগড়ে উদ্বোধন করা হয়।

এ সময় উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকার প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার মোঃ মোস্তফা আল কামাল।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ১নং ঝলইশালশিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, ৯নং মাগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ প্রধান (ডাবলু), ব্যবসায়ী তোফাজ্জল হোসেন, ব্যবসায়ী মোঃ তুহিন ইসলাম, ব্যবসায়ী মোঃ জিয়াউর রহমান ভূঁইয়া, ব্যবসায়ী মোঃ কালাচান, শেখ মোঃ সাইফুল্লাহ, মোঃ মোশারফ হোসেন, মোঃ রফিকুল ইসলাম, রেজিওয়ান প্রমুখ এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ রফিকুল ইসলাম।

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তারা বলেন, আপনারা জানেন যে, দেশ স্বাধীন হওয়ার পরে অন্য ক্ষেত্রে বঙ্গবন্ধু যেমন দায়িত্ব পালন করছিলেন, বীমা ক্ষেত্রেও তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন। বঙ্গবন্ধু ইন্স্যুরেন্সকে অত্যন্ত গুরুত্ব দিয়েছিলেন।

ব্যক্তি জীবনে প্রাতিষ্ঠানিক ক্ষেত্রে বিভিন্ন ঝুঁকি থাকে, সেই ঝুঁকি কাটানোর জন্য বীমা প্রচলন করা হয়। বঙ্গবন্ধু বীমা কোম্পানিতে কাজ করেছিলেন বলেই তার নিজের একটা অভিজ্ঞতা ছিল।

এ জন্য বীমার উন্নয়নে তিনি বিভিন্ন পদক্ষেপ নিয়েছিলেন। ঝুঁকি কমিয়ে আর্থিক নিশ্চয়তা প্রদান করে বীমা। সেই বীমা কোম্পানিগুলো মানুষের সম্পত্তির ক্ষয়ক্ষতিতে নিরাপত্তা দেয়। তাছাড়া এটা তহবিল সৃষ্টিতেও সহযোগিতায় করে।

ধনী-দরিদ্র সর্বশেষে সবার জন্য বীমাটা খুব প্রয়োজন। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বীমা শিল্পের গুরুত্ব অনুধাবনের কথা উল্লেখ করে তারা বলেন, আওয়ামী লীগ যখন পুনরায় সরকার গঠন করে তখন এই খাতের উন্নয়ন এবং যুগোপযোগী করে বীমাকে গড়ে তোলার জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করি। ১৯৩৮ সালের বীমা আইনকে যুগোপযোগী করে ২০১০ সালে নতুনভাবে আইন করি।

এ দেশের মানুষের জীবন মান যেন উন্নত হয় সেজন্য আমরা ডেল্টাপ্ল্যান গ্রহণ করেছি। ২০৪১ সালের মধ্যে এ দেশের মানুষ যেন উন্নত জীবন পায় সে লক্ষ্য মাথায় রেখে আমরা কাজ করছি। তাই জীবন বীমা ক্ষেত্রে শীর্ষ নাম সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews