1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
‘লকডাউন’ এখনো কার্যকর হয়নি সর্বত্র ২৪ ঘণ্টায় রেকর্ড ১০১ জনের মৃত্যু করোনায় দেশে প্রথম শতাধিক লোকের মৃত্যু নরসিংদী জেলা পরিষদ করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা সামগ্রী জেলা হাসপাতালে হস্তান্তর শরীয়তপুরে পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা রূপগঞ্জের চনপাড়ায় ছাত্রলীগ নেত্রীর বাড়িতে হামলা-ভাংচুর-লুটপাট-শ্লীলতাহানী সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণের চেষ্টা,গ্রেফতার ১ তালতলা হইতে বারদী রাস্তার সংস্কার কাজে চরম দূর্নীতির অভিযোগ এলাকাবাসীর লকডাউন! বাঁধা দেওয়া কি সঠিক হচ্ছে? প্রশ্ন সচেতন মহলের ৩০ বছর পর পিডিবি’র কাছ থেকে জায়গা পেলেন ফেঞ্চুগঞ্জের একরাম আলী

পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ

বাংলার চোখ সংবাদ
  • সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৪১ দেখেছেন

‘শেখ হাসিনা’র অবদান পদ্মাসেতু দৃশ্যমান’ এমন স্লোগানেস্লোগানে রাজধানী ঢাকার বিভিন্নস্থানে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনগুলো।

শুক্রবার বিভিন্ন সময়ে পৃথক ভাবে এই মিছিল করে সংগঠনেরনেতাকর্মীরা।

মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতারা বলেন, পদ্মাসেতু তৈরির মাধ্যমে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। আন্তর্জাতিক ষড়যন্ত্র, পদ্মার তীব্র স্রোত, এমনকি চলমান মহামারিও বাধা হয়ে দাঁড়ায় এই স্বপ্নের সেতু নির্মাণের পথে। প্রধানমন্ত্রীশেখ হাসিনা সাহস করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণে হাত দেন।

সরকারের অপরিসীম চেষ্টায় সব বাধা পেরিয়ে সেতুর মূল কাজ শুরুর ছয় বছরের মাথায় এসে শেষ হলো স্প্যান বসানো। এখন শুধু অপেক্ষাদেশের বৃহত্তম এই সেতুর স্প্যানের ওপর গাড়ি ও রেল চলাচলের স্ল্যাব বসানো।

শুক্রবার সকাল ১১টায় স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধু এভিনিউতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল শেষে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বায়তুল মোকাররম দক্ষিণ গেইট, জিরো পয়েন্ট হয়ে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ-এর সম্মুখে এসে শেষ হয়।

মিছিলে স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, তানভির শাকিল জয় এমপি, নির্মল চ্যার্টাজী ও মজিবুর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদসহকেন্দ্রীয় ও মহানগর উত্তর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগেরনেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিশেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ দলীয় কার্যালয়ের সামনে বিকেল সাড়ে ৩টায় আনন্দ মিছিল বের করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

এছাড়াও কৃষকলীগ ও শ্রমিক লীগসহ অন্যান্য সহযোগী সংগঠন পৃথক পৃথক আনন্দ মিছিল বের করে।
নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর স্প্যান বসানোর কাজ সুসম্পন্ন করায় শেখ হাসিনাকে অভিনন্দন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্তনূর খান শান্ত’র নেতৃত্বে যাত্রাবাড়ী চৌরাস্তায় এই আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। একইদিন ৫০ নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আরিফ হোসেনের নেতৃত্বে যাত্রাবাড়ির সায়েদাবাদ ও দয়াগঞ্জে আনন্দ র‌্যালি ও শুভাযাত্রা বের হয়।

এছাড়াও ৫০নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে বাদ জুম্মায় প্রতিটি মসজিদে মসজিদে মিষ্টি বিতরণ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর স্প্যান বসানোর কাজ সুসম্পন্ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

এ সময় সংগঠনের সভাপতি অধ্যক্ষ সুজাউল করীম চৌধুরী বাবুল, সহ-সভাপতি এ এন এম ওয়ালীউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুনজুরুল করিম রুবেলসহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews
error: Content is protected !!