1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | পাবনা মানসিক হাসপাতাল থেকে তিন দালাল আটক
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন

পাবনা মানসিক হাসপাতাল থেকে তিন দালাল আটক

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

পাবনা মানসিক হাসপাতালে অভিযান চালিয়ে তিন দালালকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। পরে তাদের ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

সাজাপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার কিসমত প্রতাপপুর গ্রামে ওমর আলী (৩৮), হেমায়েতপুর পূর্বপাড়া গ্রামের উজ্জল শেখ (৪৫) ও হেমায়েতপুর গ্রামের হাবিল মণ্ডল (৫৫)।

jagonews24

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে পাবনা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) জিন্নাত সরকারের নেতৃত্বে একটি দল মানসিক হাসপাতালে অভিযান চালায়। এসময় দালালচক্রের তিন সদস্যকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল হাছনাত ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। এরপর তাদের জেলহাজতে পাঠানো হয়।

এ বিষয়ে হাসপাতালের পরিচালক ডা. সাফকাত ওয়াহিদ  বিষয়টি নিশ্চিত করে বলেন, এটি হাসপাতালের বাইরের বিষয়। স্থানীয় প্রশাসনকে সব সময় জানানো হয়। ক্লিনিকের বিষয়টি দেখে জেলা স্বাস্থ্য বিভাগ।

jagonews24

আইনশৃঙ্খলা বাহিনী মাঝেমধ্যে অভিযান চালিয়ে অনেক দালালকে আটক করে। এর আগে ১৯ নভেম্বর হাসপাতালে অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ চার দালালকে আটক করে। ভ্রাম্যমাণ আদালত তাদরে ২০ দিন মেয়াদে কারাদণ্ড দেন।

বার বার অভিযান চালানোর পরও কমছে না দালালের প্রভাব। রোগী ভর্তি ও চিকিৎসা নিতে দূর থেকে আসা ব্যক্তিরা দালালে খপ্পরে পড়ে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। হাসপাতালে ভর্তির নামে রোগীদের স্থানীয় ক্লিনিকে নিয়ে হয়রানি করছেন অনেকে। দণ্ডপ্রাপ্তরা কারাগার থেকে বেরিয়ে এসে আবারও দালালির কাজ শুরু করে। তাদের সঙ্গে যোগ হয় আরও নতুন দালাল।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews