1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | পুলিশের কাছ থেকে হাতকড়া অবস্থায় পালালো আসামী
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

পুলিশের কাছ থেকে হাতকড়া অবস্থায় পালালো আসামী

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১২ জুলাই, ২০২১

কাজী নাফিস ফুয়াদ (মাদারীপুর) প্রতিনিধি :

মাদারীপুরে পুলিশের কাছ থেকে হাতকড়া অবস্থায় পালালো হত্যাচেষ্টা মামলার এক আসামী। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা করেছে পুলিশ। শুক্রবার বিকেলের ঘটনা হলেও শনিবার বিষয়টি জানাজানি হয়। এতে পুরো জেলাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ১লা জুলাই সদর উপজেলার ত্রিভাগদি এলাকায় কৃষক সৈয়দ আলী বেপারীকে মারধর করে ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয় হুগলি গ্রামের সাহাবুদ্দিন বেপারীসহ ৫ থেকে ৬জন দুর্বৃত্ত। এই ঘটনায় ওইদিনই সদর মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন ভুক্তভোগী কৃষকের ছেলে উজ্জ্বল বেপারী। পরে অভিযান চালিয়ে শুক্রবার (০৯ জুলাই) দুপুরে হুগলি গ্রামে থেকে মামলার প্রধান আসামী সাহাবুদ্দিনকে গ্রেফতার করে সদর মডেল থানা পুলিশ। হাতকড়া পড়িতে তাকে থানায় নিয়ে আসা হয়। পরে হাতকড়া পড়া অবস্থায় আসামী সাহাবুদ্দিন মোস্তফাপুর থেকে পালিয়ে যায় বলে দাবী পুলিশের। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়।

এদিকে হত্যাচেষ্টা মামলার বাদী ও তার পরিবারের অভিযোগ, অর্থের বিনিময়ে ছেড়ে দেয়া হয়েছে আসামীকে। বিষয়টি প্রথমে গোপন থাকলেও শনিবার জানাজানি হয়। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী।

হত্যাচেষ্টা মামলার বাদী উজ্জ্বলের বাবা ভুক্তভোগী সৈয়দ আলী বেপারী জানান, প্রকাশ্যে হাতকড়া পড়িয়ে আসামী সাহাবুদ্দিনকে মোটরসাইকেলে করে নিয়ে যাওয়া হয়। পরে অর্থে বিনিময়ে তাকে ছেড়ে দেয়া হয়েছে। সে প্রকাশ্যে এলাকায় এখনও ঘোরাঘুরি করছে। তার দাপটে নিরাপত্তাহীনতায় এখন আমার পুরো পরিবার।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, পুলিশকে মারধর করে পালানোর ঘটনায় থানার এসআই মেজবা উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামীকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে, পুলিশ সাহাবুদ্দিনকে গ্রেফতার করার সময় হাতকড়া না পড়িয়েই থানায় নিয়ে আসার চেষ্টা করে। মূলত সাদা পোশাকে অভিযান চালানোর কারণে অভিযানে যাওয়া এসআই মেজবা উদ্দিন হাতকড়া নিয়ে যাননি।

ওসি দাবী করেন, মোস্তফাপুরে পুলিশের গাড়ির জন্য অপেক্ষা করে এসআই মেজবা উদ্দিনসহ অভিযানে যাওয়া দুই পুলিশ সদস্য। পুলিশের গাড়িটি আসার আগেই পুলিশকে মারধর করে কৌশলে পালিয়ে যায় সাহাবুদ্দিন। পরে ধাওয়া দিয়েও তাকে ধরা সম্ভব হয়নি।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews