1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | পুলিশ শতভাগ স্বচ্ছতা নিয়ে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

পুলিশ শতভাগ স্বচ্ছতা নিয়ে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ৩১ জুলাই, ২০২১

ইউসুফ আলী প্রধান :

করোনা প্রতিরোধে মসজিদে মসজিদে প্রচারণা চালাচ্ছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। থানা পুলিশ বিভিন্ন মসজিদে মুসল্লিদের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন।

বাংলাদেশ পুলিশের পক্ষে মসজিদ ভিত্তিক প্রচারণার অংশ হিসেবে শুক্রবার (৩০ জুলাই) জুম্মার নামাজের সময় সিদ্ধিরগঞ্জ গোদনাইল বাগপাড়া জামে মসজিদে জুম্মা নামাজের খুৎবার পূর্বে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান (পিপিএম-বার) প্রচারনাকালে বলেন, করোনা একটি প্রাণঘাতি ভাইরাস। সরকারি বিধি-নিষেধ মেনে সবাইকে চলতে হবে, আমরা সকলে যদি সচেতনতা অবলম্বন করি তাহলে করোনা থেকে রক্ষা পাওয়া সম্ভব। বাহিরে বের হলে মাস্ক ব্যবহার বাধ্যতামুলক। কাজ ছাড়া বাড়ির বাইরে না থাকা। সচেতনাই করোন থেকে রক্ষা পাওয়ার একমাত্র উপায়। তাই সচেতনার মাধ্যমে করোনাকে প্রতিহত করতে হবে।

তিনি বলেন, জঙ্গিবাদ মোকাবিলা, সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধ এবং সামাজিক অবক্ষয় দূর করাসহ অপরাধ তৎপরতা বন্ধে পুলিশ শতভাগ স্বচ্ছতা নিয়ে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ এবং সেই লক্ষে কাজ করে যাচ্ছে পুলিশ।

নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের সার্বিক তত্তাবধানে এ আলোচনা অনুষ্ঠিত হয়। এ সময় মুসুল্লীদেরকে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় ওসি মো. মশিউর রহমান অভিভাবকদের অনুরোধ করে বলেন, মাদক অপরাধ জন্ম দেয়। যার মুখে মাদকের ছোঁয়া লাগে সে অপরাধী হবেই। তাই সন্তানদের নিয়মিত খোঁজ খবর রাখতে হবে। আসুন নিজে সুস্থ থাকি, সবাইকে সুস্থ রাখি, নিরাপদ জীবন গড়ি, স্বাস্থবিধি মেনে চলি, মাস্ক ব্যবহার করি।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews