1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | প্রতিপক্ষকে ফাঁসাতে ভ্যান চালককে কুপিয়ে হত্যা
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

প্রতিপক্ষকে ফাঁসাতে ভ্যান চালককে কুপিয়ে হত্যা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২ জুন, ২০২১

কাজী নাফিস ফুয়াদ (মাদারীপুর) জেলা প্রতিনিধি :

মাদারীপুরের রাজৈরে ভ্যানচালক সালাম শেখকে কুপিয়ে হত্যা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা সরাসরি হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে সংবাদ সম্মেলনে জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গ্রেফতারকৃতরা হলো, রাজৈর উপজেলার উত্তর হোসেনপুরের ছলেমান খালাসীর ছেলে সরোয়ার খালাসী (৬০), মোস্তফা মুন্সীর ছেলে ছেরজান মুন্সী (৪৫) ও এলাজউদ্দিনের ছেলে রিপন মুন্সী (৪৭)।

নিজ কার্যালয়ে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার জানান, গত ২৩ মে রোববার রাত ৯টার দিকে ভ্যানচালক সালাম শেখকে চান্দেরবাজার এলাকায় একা পেয়ে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় সালামকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে কর্তৃব্যরত চিকিৎসক।

এ খবর ছড়িয়ে পড়লে নিহতের স্বজনরা ওই এলাকায় বেশ কয়েকটি ঘরবাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। ঘটনার পরদিন ৪১ জনকে আসামী করে নিহতের চাচাতো ভাই হেমায়েত শেখ বাদী হয়ে রাজৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার সাতদিনের মাধ্যমে মাথায় গ্রেফতার করা হয় সরোয়ার খালাসী, ছেরজান মুন্সী ও রিপন মুন্সী। এরই মধ্যে ছেরজান মুন্সী ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

সংসাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল আরো জানান, ২০২০ সালের ১০ জানুয়ারি জুলফিগার খালাসী ও বাবুল মুন্সী নামে দুইজনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এই ঘটনায় জুলফিগার খালাসীর ভাই শহিদ খালাসী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তদন্ত শেষে ঘটনার সাথে ৮৬ জনের সম্পৃক্ততা পেয়ে আদালতে অভিযোগপত্র দেয় সিআইডি। সাম্প্রতি এই মামলার বেশ কয়েকজন আসামী জামিনে বেড়িয়ে আসে। পরে এই জোড়া খুনের ঘটনা আড়াল করতে ও প্রতিপক্ষকে ফাঁসাতে গত ২৩ মে ভ্যানচালক সালামকে কুপিয়ে হত্যা করে সালামের লোকজন।

প্রসঙ্গত, হোসেনপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আয়নাল শেখের সাথে একই এলাকার ইউপি সদস্য আতিক মাদবরের সাথে দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। ২০২০ সালের ১০ জানুয়ারি নিহত জুলফিগার খালাসী ও বাবুল মুন্সী আতিক মাদবরের সমর্থক এবং ২০২১ সালের ২৩ মে নিহত ভ্যানচালক সালাম আওয়ামী লীগ নেতা আয়নালের চাচাতো ভাই।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews