1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | প্রধানমন্ত্রীর দেয়া চেক শেরপুর জেলা আইনজীবী সমিতিকে হস্তান্তর
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর দেয়া চেক শেরপুর জেলা আইনজীবী সমিতিকে হস্তান্তর

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৯ জুলাই, ২০২১

মোঃ হামিদুর রহমান (শেরপুর) প্রতিনিধি :

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত অনুদানের ১ কোটি টাকার চেক শেরপুর জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দদের কাছে হস্তান্তর করা হয়েছে। ১৮ জুলাই রোববার দুপুরে শেরপুর আইনজীবী সমিতির সম্মেলন কক্ষে ওই চেক প্রধান অতিথি হিসেবে হস্তান্তর করেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

শেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোখলেসুর রহমান আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনা কালীন সময়েও মানুষের পাশে আছেন। তিনি করোনা ভাইরাস মোকাবেলায় মানুষদের সচেতন করছেন এবং যারা অসহায় রয়েছেন তাদের আর্থিক সহযোগিতাও করছেন তিনি।

বিশেষ অতিথি জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন, জেলা প্রশাসক মোঃ মোমিনুর
রশীদ, জেলা ও দায়রা জজ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ আখতারুজ্জামান, পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস.এম হুমায়ুন কবীর, শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল।

এ সময় অন্যান্যদের মধ্যে হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপিসহ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews