1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | প্রধানমন্ত্রীর ভার্চুয়াল অনুষ্ঠানে এমপি বাবু
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর ভার্চুয়াল অনুষ্ঠানে এমপি বাবু

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ২০ জুন, ২০২১
নজরুল ইসলাম:
মুজিববর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবারের জন্য সারাদেশে ভার্চুয়াল উপস্থিতিতে জমি ও গৃহ প্রদান কার্যক্রম দ্বিতীয় পর্যায়  ৫৩,৩৪০ জমি সহ ঘর এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ সময় আড়াইহাজার উপজেলা প্রশাসনের উদ্যেগে উপকারভোগীরা  তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব নজরুলইসলাম বাবু এমপি নারায়নগঞ্জ -২ । উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হোসেনের  সভাপতিত্ব  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি উজ্জল হোসেন উপজেলা চেয়ারম্যন মুজাহিদির রহমান হেলো সরকার, ভাইস চেয়ারম্যন রফিকুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী, এম এ হালিম শিকদার,  বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন উপজেলা প্রশাসনের কর্মকর্তাববৃন্ধ।
এমপি নজরুল ইসলাম বাবু বলেন, বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী মানুষের জীবন মানোন্নয়নে কাজ করছে। দেশে একটি মানুষ ও যাতে আশ্রয়হীন না থাকে সেই লক্ষ্যে গৃহহীনদের জমি সহ ঘর প্রধান করছে সরকার।আমরা জনগনের সেবক হয়ে তাদের পাশে থাকতে চাই। এ সময় সরকারের দেয়া ঘরগুলি আরো মজবুত ও সৌন্ধর্য বর্ধনে সরকারের পাশাপাশি নগদ অর্থ  সহায়তার জন্য স্থানীয় মেয়র, চেয়ারম্যনদের ধন্যবাদ জানান নজরুল ইসলাম বাবু এমপি।
এসময় আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি কে ”কোভিড-১৯ হিরো” পুরস্কার পাওয়ায় রুপালী ইন্টারন্যাশনাল ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।
তিনি বলেন এ অর্জন আড়াইহাজরের প্রতিটি মানুষের। করোনাকালীন সময়ে নিস্বার্থ ভাবে কাজ করা জন্য উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থকমপ্লেক্স, পৌর মেয়রগন, ইউপি চেয়ারম্যন, মেম্বার, আওয়ামিলীগ এর সকল সহযোগী সংগঠন ও স্থানীয় ব্যক্তি উদ্যোগে সহায়তাকারী  সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।
এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews