1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | প্রিন্টিং প্রেসে চাকরির কথা বলে বাসা ভাড়া নেন জঙ্গিরা
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

প্রিন্টিং প্রেসে চাকরির কথা বলে বাসা ভাড়া নেন জঙ্গিরা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

বাংলার চোখ নিউজ :

রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় জঙ্গি আস্তানা থেকে আটক জঙ্গি প্রিন্টিং প্রেসে চাকরির কথা বলে বাসা ভাড়া নেন বলে জানিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে আস্তানার পাশে স্পট ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব কথা বলেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, চলতি মাসের ২ তারিখে ভবনটির দ্বিতীয় তলায় বাসা ভাড়া নেন আটক জঙ্গি। ভাড়ার সময় তিনি বলেছিলেন প্রিন্টিং প্রেসে চাকরি করেন। পাঁচ হাজার টাকা অগ্রিম দিয়ে তিনি বাসাটি ভাড়া নেন।

খন্দকার আল মঈন বলেন, বাসা ভাড়া নেওয়ার পর আটক জঙ্গি সদস্য বাসার মালিককে বলেছিলেন, এক সপ্তাহ পর তিনি জাতীয় পরিচয়পত্র দেবেন। কিন্তু দেননি। বাসাটিতে আটক জঙ্গি সদস্যের স্ত্রী-সন্তানকে আনার কথা থাকলেও তিনি আনেননি। তবে বাসার দাড়োয়ানের তথ্য অনুযায়ী বাসাটি আরও দুজনের চলাচল ছিল। দুজন ব্যক্তি গতকাল বুধবার বাসা থেকে বের হয়ে যান। তাদের অবস্থান জানতে কাজ করছে র‌্যাব।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) মধ্যরাত থেকে ওই বাড়িটি ঘিরে রাখা হয়। অভিযানে এখন পর্যন্ত একজনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে অস্ত্র ও বিস্ফোরকদ্রব্য।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক বলেন, সকাল সাড়ে ৮টার দিকে র‌্যাবের ডগ স্কোয়াড, বোমা ডিসপোজাল ইউনিট ও ফরেনসিক টিম বসিলার চারতলা ওই ভবনটিতে প্রবেশ করে।

 

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews