1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | প্রেমিকের বাড়িতে এক সন্তানের জননীর অনশন
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:০১ অপরাহ্ন

প্রেমিকের বাড়িতে এক সন্তানের জননীর অনশন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৯ জুন, ২০২১

শেখ রুবেল,স্টাফ রিপোর্টার :

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নে এক সন্তানের জননী (৩০) প্রেমের টানে ঘর ছেড়ে প্রেমিক হান্নান বাড়িতে অনশন করেন। হান্নান রায়ের বাশালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি-কাম প্রহরী পদে চাকরি করেন। এক সন্তানের জননী দুই সন্তানের জনকের বাড়িতে উঠেছে তা দেখতে এলাকাবাসীর ভিড় জমিয়েছে।

সোমবার (০৭ জুন) উপজেলার রায়ের বাশালিয়া গ্রামের মৃত লিয়াকত হোসেনের ছেলে প্রেমের টানে প্রেমিক হান্নানের বাড়িতে ওঠেন এক সন্তানের জননী। এ সময় তিনি প্রেমিক হান্নানকে বিয়ের দাবি জানান।

পরে বাড়ির লোকজন তাকে বেড়িয়ে যেতে বললে প্রেমিকা বিয়ের দাবিতে অনড় অবস্থান নেয়। এসময় ঘটনাটি জানাজানি হয়ে গেলে আশেপাশের শত শত মানুষ দেখার জন্য প্রচুর ভিড় জমায়। লোকজন দেখতে পেয়ে প্রেমিক হান্নান দুই সন্তান রেখে স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে পলায়ন করে। তারপর প্রেমিকের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার হুমকি দেয় প্রেমিকা।

এলাকাবাসী জানান, হান্নান এর আগেও এক বিধবা নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপন করার সময় হাতেনাতে ধরা পড়লে গণপিটুনির শিকার হয়। তার পরও সে বারবার একই অপকর্ম করেই চলেছে।

প্রেমিকা শিউলি বেগম জানায়, ৯ বছর পূর্বে আমার স্বামীর সঙ্গে ডিভোর্স হয়েছে। আমার একটি ছেলে সন্তান রয়েছে, আমার বাবা ভাই কেউ বেঁচে নেই। অনেক কষ্ট করে চলছি।

কিন্তু হান্নান চার বছর ধরে আমাকে বিরক্ত করে আসছিল। গ্রামে বের হতে পারি না, লোকজন দেখলেই আমাকে দেখে হান্নানের নাম নিয়ে টিজ করে। বাধ্য হয়ে আমাকে হান্নানের বাড়িতে উঠতে হয়েছে। বিয়ের চাপ দিলে হান্নান বিয়ে করতে রাজি না হওয়ায় তার বাড়িতে অবস্থান নিয়েছি।

স্থানীয় ইউপি সদস্য হিটলার জানান, বিষয়টা শুনেছি, কিন্তু কেউ আমার কাছে আসেনি। তবে হান্নান অনেক খারাপ ছেলে, চরিত্র বলতে কিছুই নেই। এর আগেও এ ধরনের অনেক ঘটনা ঘটিয়েছে। তিনি জানান হান্নানের একটা যথাযথ ও উপযুক্ত বিচার হওয়া দরকার।
যাতে করে কেউ এমন জঘন্যতম অপরাধ করার সাহস না পায়।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews