1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ফটিকছড়িতে ঘরে ঢুকে যুবককে কুপিয়ে হত্যা
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

ফটিকছড়িতে ঘরে ঢুকে যুবককে কুপিয়ে হত্যা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৯ জুন, ২০২১

সালাহউদ্দিন জিকু (ফটিকছড়ি,চট্টগ্রাম) :

ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর ইউনিয়ন খামার বাড়ীর ঘরে ঢুকে আলমগীর (৩৫) প্রকাশ কুরবান আলী নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

৭ই জুন (সোমবার) আনুমানিক রাত ১০টায় কাঞ্চননগর ইউনিয়নের উত্তর কাঞ্চননগরের ঝড়ঝড়ি নামক নিজ খামারবাড়ীতে এই হত্যাকান্ডের শিকার হয় আলমগীর। নিহতের মাথায় ও ঘাড়ে একাধিক ধারালো দা বা ছোরার খুপ লক্ষ্য করা গেছে৷

স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুল মোনাফ জানান- আলমগীরের বাড়ী পাইন্দং ইউপির বেড়াজালীতে। তারা ক্ষেত খামারের কাজ করার জন্য পরিবার নিয়ে ঝড়ঝড়ি খামার বাড়ীতে থাকত৷ ঘটনার দিন তার ছোট ভাই রাশেল বাজার থেকে রাত ৯ টার দিকে খামারবাড়ীতে গেলে ঘরে ডুকে তার ভাই আলমগীরকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পরে তারা তাকে উদ্ধার করে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ফটিকছড়ি থানার উপ-পরিদর্শক মোঃ ইলিয়াছ জানান, হাসপাতাল থেকে খবর পেয়ে লাশ থানায় নিয়ে আসা হয়৷ প্রাথমিক সুরতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে৷

এ ব্যাপারে নিহতের পিতা মোঃ ইদ্রীস বাদি হয়ে ফটিকছড়ি থানায় একটা হত্যা মামলা দায়ের করেন।নিহতের ছোট ভাই ও বোনের জামাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews