1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ফতুল্লায় দিনে দুপুরে গ্যাস সিলিন্ডার ব্যবসায়িকে কুপিয়ে হত্যা
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:০১ পূর্বাহ্ন

ফতুল্লায় দিনে দুপুরে গ্যাস সিলিন্ডার ব্যবসায়িকে কুপিয়ে হত্যা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৬ এপ্রিল, ২০২২

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের ফতুল্লায় শামীম (৩০) নামে এক গ্যাস সিলিন্ডার ব্যবসায়িকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে নৃসংশভাবে হত্যা করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার (৬ মার্চ) দুপুর সাড়ে ১২টায় ফতুল্লার ইসদাইর রেললাইন সংলগ্ন রাজ্জাকের ভাঙ্গারী দোকানে। এ ঘটনায় পুলিশ ওয়াসীম নামক এক যুবককে আটক করেছে। আটককৃত ওয়াসীম ইসদাইর রেললাইনস্থ ভাঙ্গারী দোকানী রাজ্জাকের পুত্র।

নিহত শামীম মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার পাড়াগাও গ্রামের আলমগীর হোসেনের ছেলে। সে স্ত্রী ও দুই সন্তান নিয়ে শ্বশুড় বাড়ী ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার শহীদ হোসেনের বাড়িতে ভাড়া থাকে। এবং গ্যাস সিলেন্ডারের ব্যবসা করেন।

শামীমের স্ত্রী শর্মী জানান, দুপুর সাড়ে ১২টায় কোন একজন ফোন করে জানান তোমার স্বামীকে রাজ্জাকের ভাঙ্গারীর দোকানে রাজ্জাকসহ কয়েকজন মিলে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করেছি।

এদিকে কেন এবং কি কারণে শামীমকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে তার বিরুদ্ধে হত্য, মাদক সহ একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews