1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ফুলবাড়ীতে হটলাইনে ফোন করলেই বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে হটলাইনে ফোন করলেই বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১

মোঃ আরিফুল ইসলাম (ফুলবাড়ী,কুড়িগ্রাম) প্রতিনিধি :

করোনা সংক্রমণ বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আক্রান্তদের মধ্যে বাড়ছে শ্বাসকষ্টের রোগী। এর ফলে দেখা দিয়েছে অক্সিজেন সংকট। এ অবস্থায় এগিয়ে এসেছে ‘Corona Update Kurigram – করোনা আপডেট কুড়িগ্রাম’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় ফুলবাড়িতে ফ্রি অক্সিজেন দিয়ে সেবা দিবেন ফুলবাড়ী ব্লাড ব্যাংক ও হেল্পলাইন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তারা ফ্রি অক্সিজেন সিলিন্ডারসহ যাবতীয় ইকুইপমেন্ট সরবরাহ কার্যক্রম শুরু করছে।

করোনা ছাড়াও যেকোনো রোগীর অক্সিজেন সংকট দেখা দিলেই বাড়ি বাড়ি অক্সিজেন পৌঁছে দিবেন এ সংগঠনের সদস্যরা। সংকটকালে মুমূর্ষু রোগীকে অক্সিজেন দিয়ে এরা সর্বক্ষণ প্রস্তুত। ফুলবাড়ীতে অক্সিজেনের তীব্র সংকটে সংগঠনটি অসুস্থ রোগীদের অন্যতম ভরসাস্থলে পরিণত হয়েছে। ফুলবাড়ী উপজেলার সেবা দিতে প্রস্তুত ফুলবাড়ী ব্লাড ব্যাংক হেল্পলাইন সংগঠনটি।।

সংগঠনটির সদস্য এনামুল হক বসুনিয়া,মেহেদী হাসান,সজল পোদ্দার , মোঃ রাব্বি,আসাদুজ্জামান আরিফ জানান,আমাদের সংগঠনের পরিকল্পনা হচ্ছে আমরা বিনামূল্যে রক্ত দিব ,সামাজিক উন্নয়নমূলক কাজ করব, নতুনভাবে আমরা করোনা রোগীদের সেবা দিচ্ছে অক্সিজেন সিলিন্ডার এর মাধ্যমে এবং করোনা ব্যতীত কারো অক্সিজেন প্রয়োজন হলে তাদেরকেও আমরা এই সেবাটি দিব এবং দিচ্ছি, আগামীতে আরো অনেক ভালো কাজ করব পরিকল্পনা রয়েছে আমাদের।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews