1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ফুলবাড়ীতে তন্ময় হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

ফুলবাড়ীতে তন্ময় হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ৬ জুন, ২০২২
আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীর কৃতি ও মেধাবী সন্তান রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ডাটা এন্ট্রি অপারেটর তন্ময় গুপ্ত মিমো’র হত্যার বিচারের দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
সোমবার ফুলবাড়ীবাসীর ব্যানারে ফুলবাড়ী প্রেসক্লাবের সামনে উপজেলা পরিষদ সড়কে ১১টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচিতে তন্ময় গুপ্ত মিমো’র হত্যাকারিদের ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন নিহত তন্ময় গুপ্ত মিমো’র মা শেফালী গুপ্তা, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত অপু, শিল্পপতি রাজু কুমার গুপ্তা, প্রভাষক রীতা রানী গুপ্তা, অলংকার গুপ্তা প্রমুখ। মানববন্ধন কর্মসূচিতে তন্ময় গুপ্ত মিমোর পরিবার, আত্মীয়স্বজনসহ ফুলবাড়ীর বিভিন্ন শ্রেণি ও পেশার নারী ও পুরুষরা অংশ নেন।
নিহত তন্ময় গুপ্তের মা শেফালী গুপ্তা অভিযোগ করে বলেন তদন্তকারী কর্মকর্তাগণ বার বার মুল আসামীকে বাদ দিয়ে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হচ্ছে এতে করে তারা বিচার পাওয়া থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা করছেন। তিনি বলেন আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাই আমার ছেলের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক। আমার মতো আর যেনো কোনো মায়ের কোল খালি করতে না পারে হত্যাকারীরা। মানববন্ধন কর্মসূচিতে হত্যাকারিদের ফাঁসির দাবি জানিয়েছেন তন্ময় গুপ্ত মিমো’র পরিবার।
উল্লেখ্য,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের পঞ্চগড় হাঁড়িভাসা শাখায় ২০১৭ সালের ১৯ মার্চে ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে যোগদান করেন তন্ময় গুপ্ত। এরপর কর্মরত অবস্থায় ২০১৭ সালের ২৬মার্চ সকালে পঞ্চগড়ের হাঁড়িভাসা শাখা রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কক্ষ থেকে তন্ময় গুপ্ত মিমোর মরহেদ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের ভিসেরা রিপোর্ট থানায় আসলে জানা যায়, তন্ময় গুপ্ত মিমোকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বিষয়টি জানার পর পঞ্চগড় সদর থানায় ব্যাংকের ম্যানেজার আবু জাফর মো. সালাম, সিকিউরিটি বুলবুল আলম বিপ্লব ও ডাটা এন্ট্রি অপারেটর নাজমুল ইসলামকে আসামী করে তন্ময়ের মা (শেফালী গুপ্তা) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-২৬২/২০১৭ (পঞ্চগড়)।
বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews