1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ফুলবাড়ীতে মতবিনিময় ও হুইলচেয়ার বিতরণ
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:০১ অপরাহ্ন

ফুলবাড়ীতে মতবিনিময় ও হুইলচেয়ার বিতরণ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

মোঃ আরিফুল ইসলাম :

কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় এবং প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করেছেন বাংলাদেশ জ্বালানি ও বিদ‍্যুৎ গবেষণা কাউন্সিল(বিইপিআরসি) এর চেয়ারম্যান (সরকারের সচিব) সত্যজিৎ কর্মকার।

৪ ডিসেম্বর (শনিবার) দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সত্যজিৎ কর্মকার। বিশেষ অতিথি ছিলেন— উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার। সচিবের সফরসঙ্গী হিসাবে ছিলেন স্ত্রী সান্ত্বনা রানী দত্ত ও একান্ত সচিব রিদওয়ানুর রহমান।

এ সময় ফুলবাড়ী ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ আমিনুল ইসলাম রিজু, অবসরপ্রাপ্ত অধ‍্যক্ষ আমিনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায়, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রায়হানুল ইসলাম, ফুলবাড়ী ডিগ্ৰি কলেজের সভাপতি আজিজার রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়া, সিনিয়র সাংবাদিক আব্দুল আজিজ মজনু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন সরকার লিটু ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ইনর্চাজ ডাঃ গওসুল আজম (কনসালটেন্ট ফিজিওথেরাপি) ও ডাঃ জিনিয়া পারভীনের (ক্লিনিকেল ফিজিওথেরাপীষ্ট) উপস্থিতিতে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের মাধ্যমে ৭জন প্রতিবন্ধীর মাঝে বিনামূল্যে হুইলচেয়ার বিতরণ করেন সচিব সত্যজিৎ কর্মকার।

 

এমটিকে//বাংলারচোখ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews