1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ফের থানচিতে লিটক্রে সড়কে ট্রাক উল্টে আহত ২
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

ফের থানচিতে লিটক্রে সড়কে ট্রাক উল্টে আহত ২

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৯ জুন, ২০২১

আকাশ মারমা মংসিং (বান্দরবান) :

বান্দরবানে থানচি উপজেলায় লিটক্রে নতুন সড়কে ফের ইট মালবাহী একটি টিএস ট্রাক সড়কে উল্টে ২ জন আহত হয়েছে। আহতরা হলেন, রোওয়ালথাংইয়ার বম (১৫) ও মাইকেল বম (১৫)। তারা থানচি উপজেলা প্রাতা পাড়া রনি বম (৩৪) ও পারকেল বম (৫২) ছেলে ও দুইজনই একই গ্রামে বাসিন্দা।

মঙ্গলবার ৮ জুন থানচি লিটক্রে সড়কে ১৮ কিলোমিটার প্রাতা পাড়া ও সিত্লাংপী পাড়া মাঝ খানে সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

পরে স্থানীয়রা উদ্ধার করে আহত ২জনকে থানচি স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, পর্যটন কেন্দ্র তাজিংডং পাদদশে প্রাতা পাড়া ইট ভাতা মালিক কোম্পানি আরিফ ও তার ড্রাইভার নয়ন আমার ছেলেকে টাকার লোভ দেখিয়ে মঙ্গলবার ভোরে ইট লোডিং আনলোডিং কাজ করা কথা বলে থানচি লিটক্রে সড়কের ইট ভর্তি গাড়িতে নিয়ে যায়। প্রাতা পাড়া হতে ২৭-২৮ কিলোমিটার সড়কের কাজে ইট সরবরাহ করার জন্য ট্রাক গাড়িটি যাচ্ছিলেন। পরে লিটক্রে সড়কে ১৮ কিলোমিটার প্রাতা পাড়া ও সিত্লাংপী পাড়া মাঝ খানে সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

এইদদিকে আহত মাইকেল বম এর বাবা রনি বম (৩৪), ও নিকটতম আত্বীয় পারকেল বম (৫২) জানান , মাইকেল বম (১৫), ও রোওয়ালথাংইয়ার বম (১৫), একই গ্রামে বাসিন্দা তবে তারা দুইজনেই বান্দরবানে পড়ালেখা করতেন। করোনা পরিস্থিতির কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় দীর্ঘদিন ধরে বাড়িতে ছিলেন। তিনি আরো জানান, ইট ভাতা মালিক কোম্পানি আরিফ ও তার ড্রাইভার নয়ন ট্রাকটি ইট বা পাথর বোঝাই করে প্রতিদিন থানচি লিটক্রে নতুন নির্মানাধীণ সড়কে ১৬ ইসিবি’র অলিখিত নিয়োগকৃত ঠিকাদার জন্য স্থানীয় ইট ও পাথর পরিবহনের নিয়োজিত ছিলেন।

থানচি স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক আবাসিক চিকিৎসক ডাঃ আবদুল্লাহ আল নোমান সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয়রা আহত ২জনকে উদ্ধার করে আমাদের স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দিয়েছি।

উল্লেখ্য, একই টিএস দিনাজপুর খ- ৬০১২ ট্রাকটি গত ২৮ মে শুক্রবার ১৯ কিলোমিটার স্থানে সড়ক দুর্ঘটনা কবলিত হয়ে ৫জন আহত হয়েছে। আহতরা এখনও পর্যন্ত মালুমঘাট হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছে ।

এইদিকে থানচিতে গেলে বছর ডিসেম্বর হতে এই সড়কে পাঁচবার সড়ক দুর্ঘটনায় ৭ জনে প্রাণ হারিয়েছে। এছাড়াও ২০-২৫জনে গুরুত্ব আহত হয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews