বাংলার চোখ | বগুড়ায় মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্য গ্রেফতার
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | বগুড়ায় মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্য গ্রেফতার
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

বগুড়ায় মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

বাংলার চোখ সংবাদ
  • সময় শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৫৩ দেখেছেন

বগুড়ার সোনাতলা থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে।

সোনাতলা থানার বালুয়াহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে প্রথমে আটক করে। পরে তাদের কাছে থাকা ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ সদস্যরা।

বগুড়ার সোনাতলা থানা সূত্রে জানানো হয়, শুক্রবার রাতে বগুড়া পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা, বিপিএম বার এর দিক নিদের্শনায় এবং সোনাতলা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজা এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। অভিযানকালে এসআই আমিনুল ইসলাম (নিঃ) এসআই (নিঃ) মোঃ আলমগীর হোসেন পিপিএমসহ সঙ্গীয় ফোর্স বুদ্ধিমত্তার সাথে ওই তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। আন্তঃজেলা চোরাই মোটরসাইকেল চক্রের সদস্যরা হলো, সোনাতলা উপজেলার দক্ষিণ আটকড়িয়ার মোঃ পাভেল (২৩), বগুড়া সদরের বাংলাবাজারের হুকুমাপুরের মোঃ জাহিদুল ইসলাম (২৬)।
বগুড়ার সোনাতলা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজা জানান, তিনটি মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়েছে ২জনকে। উদ্ধার করা হয় একটি টিভিএস মেট্রো প্লাস ১১০ সিসি, হিরো স্পেলেন্ডার ১১০ সিসি ও একটি কালো রং এর রেজিস্ট্রেশন বিহীন বিভিন্ন গাড়ির যন্ত্রাংশ দিয়ে তৈরীকৃত নম্বর বিহীন মোটরসাইকেল। এঘটনায় থানায় নিয়মিত মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃত আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews