বাংলার চোখ | বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার ইন্ধনদাতাদের খুঁজে বের করতে হবে : আমির হোসেন আমু
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার ইন্ধনদাতাদের খুঁজে বের করতে হবে : আমির হোসেন আমু
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:১৯ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার ইন্ধনদাতাদের খুঁজে বের করতে হবে : আমির হোসেন আমু

বাংলার চোখ সংবাদ
  • সময় সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৪৮ দেখেছেন

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুশেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার ইন্ধনদাতাদের খুঁজে বের করতে হবে।
তিনি বলেন, বঙ্গবন্ধু, বাঙালি ও বাংলাদেশ এক অবিচ্ছেদ্য শব্দ। বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাত মানে বাঙালির হৃদপিন্ডে আঘাত, বাংলাদেশের ওপর আঘাত। এ আঘাতকোনো অবস্থায়মেনেনেয়া যায় না। এটা ক্ষমার অযোগ্য অপরাধ।

আমিরহোসেন আমু আজসোমবার কেন্দ্রীয় ১৪ দলের পক্ষ্যথেকেদেওয়া এক বিবৃতিতে এ কথা বলেন। বিবৃতিতে তিনি কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং এর তীব্র নিন্দা জানান।

আওয়ামী লীগের প্রবীন এই নেতা বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করেছে, তারা এদেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও সার্বভৌমত্ব বিশ্বাস করে না। ওরা পাকিস্তানেরপ্রেতাত্মা। তারা বাংলাদেশের সংবিধানেও বিশ্বাসী নয়। এইসব স্বাধীনতা বিরোধীদের সংবিধান অমান্য করার অপরাধে কঠিন শাস্তি হওয়া উচিত ।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য যারা ভাংচুর করেছে শুধু তাদেরকেই নয়, যারা দেশকে অস্থিতিশীল করে পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নে মুক্তিযুদ্ধের চেতনায় বার বার আঘাত হানতে চায় সেইসব ইন্ধনদাতা ও তাদের পৃষ্ঠপোষকদেরও আইনের আওতায় আনতে হবে।

বিৃবতিতে আমিরহোসেন আমু বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে স্বাধীনতা বিরোধী অপশক্তিদের যে কোনো ষড়যন্ত্র মোকাবেলায় দেশবাসীসহ কেন্দ্রীয় ১৪ দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews