1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | বঙ্গবন্ধু সেতুতে উল্টে যাওয়া গাড়িতে বাসের ধাক্কায় আগুন,নিহত ২
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু সেতুতে উল্টে যাওয়া গাড়িতে বাসের ধাক্কায় আগুন,নিহত ২

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১৩ জুন, ২০২১

বাংলার চোখ নিউজ :

বঙ্গবন্ধু সেতুর মাঝখানে উল্টে যাওয়া একটি ট্রাক্টরের (থ্রি হুইলার) সঙ্গে বাসের ধাক্কায় ট্রাক্টরে আগুন ধরে যায়। এতে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আটজন। শনিবার (১২ জুন) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বঙ্গবন্ধু সেতুর মাঝখানে ১৮ নম্বর পিলারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নীলফামারী জেলার ডিমলা থানার মজনু (৩৩) ও একই উপজেলার রমজান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৪)।

সেতুর মাঝখানে ওই দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেনে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। এতে ঢাকামুখী লেনে তীব্র যানজটের সৃষ্টি হয়। এখন ধীরগতিতে যান চলছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন গণমাধ্যমকে জানান, ঢাকাগামী একটি ট্রাক্টর সেতুর ১৮ নম্বর পিলারের কাছে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তখন পেছন থেকে একটি যাত্রীবাহী বাস সজোরে ধাক্কা দিলে, ট্রাক্টরটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে পুলিশ সেখান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে এবং আটজনকে আহতাবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়। নিহত দুই ব্যক্তি ট্রাক্টরে থাকা শ্রমিক ছিলেন। তাদের মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, সেতুর মাঝখানে দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেন প্রায় এক ঘণ্টা বন্ধ ছিল। এ কারণে এ মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি রেকার দিয়ে অপসারণ করার পর গাড়ি চলাচল শুরু হয়। তবে এখন ধীরগতিতে যান চলছে।

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews