বাংলার চোখ | বন্দরে লাঙ্গলবন্দ কিশোর ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | বন্দরে লাঙ্গলবন্দ কিশোর ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

বন্দরে লাঙ্গলবন্দ কিশোর ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

মো : শামীম
  • সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮ দেখেছেন

বন্দর প্রতিনিধি :

লাঙ্গলবন্দ কিশোর ক্লাবের উদ্যোগে ১৬ (ফেব্রুয়ারি) শুক্রবার রাতে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের যুগিপাড়া মাঠ প্রাঙ্গনে আয়োজিত মাসব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

এ উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু হাসনাত জনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুছাপুর ইউনিয়ন মানবতার ফেরিওয়ালা ও মুছাপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান জনাব আলহাজ্ব মাকসুদ হোসেন মাকসুদ সাহেবের সহধর্মিণী জনাবা নারগিস মাকসুদ ।

এ সময় আরও উপস্থিত ছিলেন মুছাপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার কাজী মোতালেব সাহেব ও মুছাপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান সু-যোগ্য পুত্র ও যুব সমাজের আইডল এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব মাহমুদুল হাসান (শুভ) ।

এক বক্তব্যে মাহমুদুল হাসান শুভ বলেন, খেলাধুলা শরীরচর্চার একটি অঙ্গ ।খেলার মধ্যে রয়েছে শরীর চালনা।যা মানুষের শারীরিক দক্ষতা ক্রমশ বাড়িয়ে তোলে । পাশাপাশি অন্তহীন আনন্দের উপকরণ হল খেলা। খেলার আনন্দ আর কোথাও পাওয়া যাবে না ।যারা রুগ্ন দুর্বল তারা এই আনন্দ থেকে বঞ্চিত এমনকি জীবন যুদ্ধে পদে পদে হয় পরাভূত এই জন্যই বলা হয়-“চাই বল,চাই স্বাস্থ্য,আনন্দ উজ্জ্বল পারমায়ু, সাহস- বিস্তৃত বক্ষপট”। আমি চাই এই খেলাধুলা নিয়মিত আয়োজন করা হোক । সব সময় এই ভালো উদ্যোগকে আমি সাধুবাদ জানাই এবং সব সময় পাশে ছিলাম আছি এবং থাকবো ।

এ সময় মো: ওবায়দুল, কাজী রানা, কাজী জরিফ, হিমেল আহমেদ, আজমাইন মাহতাব শান্ত, ও মেম্বার প্রার্থী মাহবুবুর রহমান মাহবুব সহ আরও অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

ফাইনাল খেলায় হেমন্ত স্পোর্টিং ক্লাবকে ২-১ সেটের ব্যবধানে পরাজিত করে সাঈদ হোসাইন অন্তর স্পোর্টিং ক্লাব শিরোপা অর্জন করে ।

পুরস্কার হিসেবে ৩২” এল ই ডি টিভি দেওয়া হয় ।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews