1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | বরগুনায় যুবলীগের ফ্রি অক্সিজেন সেবা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৫ অপরাহ্ন

বরগুনায় যুবলীগের ফ্রি অক্সিজেন সেবা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১

জাহিদুল ইসলাম মেহেদী (বরগুনা) প্রতিনিধি :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে অক্সিজেন সংকটে বরগুনা যুবলীগের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় বরগুনা জেলা আওয়ামীলীগের কার্যালয়ে যুবলীগ সভাপতি এ্যাডভোকেট কামরুল আহসান মহারাজের সভাপতিত্বে এই সেবার উদ্ধোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি যুবলীগ সভাপতি এ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ বক্তব্যে বলেন, সাম্প্রতিক সময়ে করোনা সংক্রামনের হার বেড়েছে। একজন মুমূর্ষ করোনা রোগীর সবচেয়ে বেশি প্রয়োজন হয় অক্সিজেনের। কিন্তু হঠাৎ করে অক্সিজেন পাওয়া যায় না। এ অবস্থায় মুমূর্ষু রোগীকে হাসপাতালে নেয়ার আগ পর্যন্ত অক্সিজেনের প্রাথমিক সুবিধা দিতে বরগুনা যুবলীগের এই মানবিক মহতি কার্যক্রম শুরু করা হয়েছে যা অত্যন্ত প্রশংসনীয়। আমি বরগুনা জেলা যুবলীগের এই উদ্যোগকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

তিনি বলেন, আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পাশাপাশি সরকারের সকল নির্দেশনা মেনে সরকারকে সহযোগিতা করতে হবে। তিনি সবাইকে সময়মতো টিকা নেওয়ার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে বরগুনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবউদ্দীন সাবু বলেন, শোকের মাস আগস্টে যুবলীগ ফ্রি অক্সিজেন সেবা চালু করে এক অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকে যুবলীগের বিভিন্ন মানবিক কার্যক্রম সকলের দৃষ্টিগোচঁর হয়েছে, এই মানবিক কার্যক্রমের অংশ হিসেবে অক্সিজেন সংকটকালীন সময়ে তাদের এই ফ্রি অক্সিজেন সেবা অনেক মূমুর্ষ রোগীর জীবন রক্ষা করতে সাহায্য করবে। করোনা রোগীদের অক্সিজেন প্রয়োজন হলে যুবলীগ কর্মী আবু হানিফ (০১৭৮৮৮৮৮২৫৫), জাহিদুল ইসলাম (০১৮৬৮০০১৯৯৭) এর সাথে যোগাযোগ করার জন্য আহ্বান করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে যুবলীগ কর্মী জাহিদুল ইসলাম বলেন, করোনা মহামারী দিন দিন বেড়েই চলছে, তারই সাথে দেখা দিয়েছে অক্সিজেন সংকট। এই সংকট’কালীন সময়ে আমাদের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে আমরা মুমূর্ষ রোগীদের জন্য এই ফ্রি অক্সিজেন সেবা চালু করেছি। যাদের অক্সিজেন সেবার প্রয়োজন হবে তারা আমাদের সাথে যোগাযোগ করলে আমরা আপনাদের কাছে পৌঁছে দিবো।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews