1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | বরিশালে হত্যা মামলায় ২ জনের ফাঁসি
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

বরিশালে হত্যা মামলায় ২ জনের ফাঁসি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

মানিক হাওলাদার :

বরিশালের উজিরপুরে কলেজ ছাত্র সোহাগ সেরনিয়াবাত হত্যা মামলার রায়ে দুই জনের ফাঁসি এবং ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

ফাঁসি প্রাপ্তরা হলেন মামলার প্রধান আসামি দাদা বাহিনীর প্রধান জিয়াউল হক লালন ও রিয়াদ সর্দার। বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আসামিদের উপস্থিতিতে এই রায় দেন জন নিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল ও বিশেষ জেলা দায়েরা জজ আদালতের বিচারক টিএম মুসা।

মামলার নথি অনুযায়ী জানা গেছে, ২০১৪ সালের ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে সংঘবদ্ধ সন্ত্রাসী দলটি চাঁদার দাবিতে দ্বাদশ শ্রেণিতে অধ্যায়নরত সোহাগ সেরনিয়াবাতকে কুপিয়ে হত্যা করে।

এ সময় সোগের সঙ্গে থাকা বন্ধু সাইফুল ইসলামকে আহত করে। এ ঘটনায় সোহাগ সেরনিয়বাতের মামা খোরশেদ আলম বাদী হতে উজিরপুর থানায় ১৩ জনের নামে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ওই বছরের ১০ নভেম্বর ১৬ জনের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করে। মামলায় ৩১ জনের স্বাক্ষী গ্রহণ করে এই রায় প্রদান করেন।

এই রায়ে সোহাগ সেরনিয়াতাদের বাবা ফারুক সেরনিয়াবাত বলেন, রায়ে সন্তুষ্ট বটে, তবে উচ্চ আদালতেও যেনো এই রায় বহাল থাকে। তাহলে তার ছেলের আত্মা শান্তি পাবে।

এ রায়ের বিষয়টি নিশ্চিত করে মামলার আইনজীবী একেএম আরিফুর রহমান বলেন, অপরাধ করলে তার শাস্তি পেতেই হবে। আর যার যার অপরাধ অনুযায়ী শাস্তি ভোগ করবে এটাই স্বাভাবিক। তারই ধারাবাহিকতায় উজিরপুরে কলেজ ছাত্র সোহাগ সেরনিয়াবাত হত্যা মামলার রায়ে দুই জনের ফাঁসি এবং ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এই রায়ই প্রমাণ করে অপরাধ করলে তার শাস্তি পেতেই হবে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews