1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | বাউফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হতে যাচ্ছেন জিয়াউল হক জুয়েল
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন

বাউফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হতে যাচ্ছেন জিয়াউল হক জুয়েল

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

মোঃ ইয়াকুব আলী রুবেল :

পটুয়াখালীর বাউফল পৌর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয় বারেরমত মেয়র নির্বাচিত হতে যাচ্ছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক জুয়েল।

গত বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ছিল বাউফল পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন যেহেতু মেয়র পদে অন‍্য কোন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন নি তাই বর্তমান মেয়র মো.জিয়াউল হক জুয়েলকেই একমাত্র মেয়র প্রার্থী হিসেবে বিবেচনা করা হয়।

জেলা রির্টানিং অফিসার খান আবি শাহানুর জানান, বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমাদানের শেষ সময় ছিল। এই সময়ের মধ্যে মেয়র পদে কেবল মো. জিয়াউল হক জুয়েলের মনোনয়নপত্র জমা পড়েছে। মেয়র পদে অন্য কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ১৪ জানুয়ারি মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন মেয়র পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ব্যক্তির নাম বেসরকারী ভাবে ঘোষনা করা হবে।

২০১২ সালের ২২ মে বাউফল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। ওই নির্বাচনে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক মেয়র নির্বাচিত হন। তিনি দায়িত্ব নেওয়ার ১৪ দিনের মধ্যে পৌরসভাটি তৃতীয় শ্রেণি থেকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীত হয়।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews