1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | বাঘায় জমি নিয়ে বিরোধ, দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৪
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১২:০৩ অপরাহ্ন

বাঘায় জমি নিয়ে বিরোধ, দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৪

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

রাজশাহীর বাঘা উপজেলায় পদ্মার চরে জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে চারজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চৌমাদিয়া চরে এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- চৌমাদিয়া চরের আদম আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৩০), অলি ঢালীর ছেলে লিটন ঢালী (৩৫), সামসুল ইসলামের ছেলে দুলাল দর্জি (৩০), দিলু দর্জির স্ত্রী মরিয়ন বেগম (৩৫)। এছাড়া এ ঘটনায় নুরুল ইসলামের ছেলে ইদ্রিস আলী (৪০), আলিম আলী দর্জির ছেলে ইয়ার আলী (৪৫), সেকেন্দার আলীর ছেলে ইব্রাহীম হোসেন, মজনু দর্জিসহ আরও ৬ জন আহত হন।

পুলিশ জানায়, উপজেলার পদ্মার চরের মধ্যে চকরাজাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের চৌমাদিয়া চরের মজনু হোসেন দর্জি ও দিলা ইসলাম ব্যাপারীর মধ্যে জমির আগাছা পরিষ্কার করাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্টি হয়। এই বিরোধকে কেন্দ্র করে সকাল সাড়ে ১০টার দিকে উভয়ের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে এই ঘটনার জের ধরে উভয়পক্ষ বন্দুক, লাঠি, হাঁসুয়া, লোহার রড়সহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক গুলিবিদ্ধ চারজনসহ মোট নয়জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক সোলাইমান হোসেন বলেন, আহতদের মধ্যে ইদ্রিস আলী ছাড়া সবাইকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংঘর্ষের বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘বর্তমানে পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে রয়েছে। পুনরায় অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। তবে পুলিশ সংঘর্ষের ঘটনাটি খতিয়ে দেখছে।’

ওসি আরও বলেন, ‘এখন পর্যন্ত কেউ এই ঘটনায় অভিযোগ দায়ের না করলেও গোলাগুলি ও সংঘর্ষের ঘটনায় বাঘা থানার পক্ষ থেকে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews