1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | বান্দরবানে নতুন করে ৩২ জন শনাক্ত
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন

বান্দরবানে নতুন করে ৩২ জন শনাক্ত

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
আকাশ মারমা মংসিং (বান্দরবান) প্রতিনিধি :
গেল ২৪ ঘন্টায় বান্দরবান জেলায়  নতুন করে  করোনায় আক্রান্ত হয়েছে ৩২ জন ।  ফলে শনাক্তের হারের সংখ্যা দাঁড়িয়েছে ৩৭.৬৫। জেলায় করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত ৭ জনের মৃত্যু হয়েছে।
আক্রান্তদের মধ্যে সদর উপজেলা ২৬ জন, রুমা উপজেলা ৪ জন, নাইক্ষ্যংছড়ি উপজেলা ১ জন, ১ জন থানচি উপজেলা বাসিন্দা।  এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা  ১ হাজার ৭ শত ১ জন।
২৯ জুলাই বৃহস্পতিবার বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মারমা এই তথ্য নিশ্চিত করেন।
সিভিল সার্জন তথ্যমতে, জেলায় এই পর্যন্ত  বান্দরবানে ৯ হাজার ৫ শত ৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে  ৮ হাজার ৬ শত ৯৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এদের মধ্যে ১ হাজার ৭ শত ১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তবে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ৪ শত ৭ জন ও ১ হাজার ২ শত ৮৭ জন করোনার চিকিৎসা শেষে সুস্থ হয়ে ওঠেছে।
স্বাস্থ্য বিভাগ তথ্যনুসারে, বান্দরবানে ৭টি উপজেলায় করোনা রোগী হাসপাতালে ভর্তি রয়েছে। তাদের মধ্যে বান্দরবান  সদর উপজেলা ২৭২ জন করোনা রোগীর মধ্যে হাসপাতালে ভর্তি রয়েছে ১৯ জন, রোয়াংছড়ি উপজেলায় ২৬ জন করোনা রোগীর মধ্যে হাসপাতালে ভর্তি আছে ৮ জন, রুমা উপজেলায় ২৫ জন করোনা রোগীর মধ্যে হাসপাতালে ভর্তি আছে ৫ জন,  থানচি উপজেলা ৩ জন করোনা রোগীর মধ্যে হাসপাতালে ভর্তি রয়েছে ৩ জন, লামা উপজেলা ৩৪ জন করোনা রোগীর মধ্যে হাসপাতালে ভর্তি রয়েছে ১১ জন, নাইক্ষ্যংছড়ি উপজেলা ৩৫ জন করোনা রোগীর মধ্যে হাসপাতালে ভর্তি রয়েছে ২ জন, ও আলীকদম উপজেলায় ১২ জন করোনা রোগীর মধ্যে হাসপাতালে ভর্তি রয়েছে ১ জন।
স্বাস্থ্য বিভাগ আরো জানায়, বান্দরবানে এই পর্যন্ত ১৮ হাজার ৫৮ জন করোনার প্রথম ডোজের ভ্যাকসিন গ্রহণ করেছে এবং ১৬ হাজার ১ শত ২১ জন ২য় ডোজ গ্রহণ করেছে আর সবাই সুস্থ রয়েছে।
এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews