1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | বান্দরবানে পাহাড় ধ্বসে নিহত ২
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

বান্দরবানে পাহাড় ধ্বসে নিহত ২

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

আকাশ মারমা মংসিং : 

বান্দরবানে টানা ভারী বর্ষনে ফলে পাহাড় ধ্বসে মাটি চাপায় পড়ে একই পরিবারে দুই জন নিহত হয়েছে। নিহত ব্যক্তি তার দুই সন্তান বাজেরুং ত্রিপুরা (১৩) ও প্রদিলা ত্রিপুরা (৮)।  তারা ৩নং সদর ইউনিয়নে ৩নং ওয়ার্ডে ছাংগ্যা পাড়া বাসিন্দা।

১৫ সেপ্টেম্বর বুধবার রাতে বান্দরবান ৩নং সদর ইউনিয়ন ৩নং ওয়ার্ডে ছাংগ্যাই পাড়া এলাকায় পাহাড় ধবসে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত আত্মীয় সালি ডিমারুং ত্রিপুরা (৪৬) জানান, টানা ভারী বৃষ্টির ভিতরে বান্দরবান হতে বাড়িতে আসেন মেয়ে প্রদিলা ত্রিপুরা। পরে মা ও ছেলে জুম হতে বাসায় ফিরলে টানা বৃষ্টিতে পাহাড় ধ্বসে বাড়ি ভিতরে থাকা এক পরিবারে তিনজন মাটি চাপা পরে নিহত হয়।

ফায়ার সার্ভিস ও সেনাবাহিনী সূত্রে জানা যায়, গতকাল রাতে পাহাড় ধ্বসের খবর পেয়ে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও স্থানীয়সহ খোঁজাখুঁজি কাজ শুরু করলে ছেলেকে ঝিড়ি হতে উদ্বার করে। পরে সাঙ্গু নদী হতে মেয়েকে উদ্বার করা হয়। তবে নিহত মা কৃষ্ণতি ত্রিপুরাকে এখনো সন্ধান মেলেনি বলে জানান উদ্বারকৃত ব্যক্তিরা।

বান্দরবান ফায়ার সার্ভিস ষ্টেশনে উর্ধতম কর্মকর্তা নাজমুল হোসেন জানান, গতকাল পাহাড় ধ্বসের খবর পেয়ে সারারাত উদ্ধার কাজ শুরু করেছে ফায়ার সার্ভিস। ২ জনকে উদ্ধার করা হয়েছে। তবে কৃষ্ণতি ত্রিপুরা এখনো নিখোঁজ। উদ্ধারে কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

বান্দরবান সদর থানা তদন্ত ওসি সোহাগ জানান, খবর পেয়ে পুলিশ উদ্ধারে কাজ শুরু করেছে। দুই জনেরে লাশ উদ্বার করা হয়েছে। তবে মায়ের লাশ এখনো মিলেনি। দুই জনের লাশকে ময়না তদন্তে পাঠানো হয়েছে।

 

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews