1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

আকাশ মারমা মংসিং :

বান্দরবানে ভ্রাম্যমান আদলতে অভিযানে করোনা সংক্রামণ প্রতিরোধে নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী ৩ জনকে ৮০০ টাকা জরিমানা অনাদায়ে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়।

২২শে জানুয়ারি (শনিবার) দুপুরে মগ বাজারে বান্দরবান নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায়ের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ সময় সদর থানার এসআই মোঃ আরিফ, জেলা প্রশাসক কার্যালয়ের বেঞ্চ সহকারী সুমন পালসহ পুলিশ সদস্য ও জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকতা বৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায় বলেন, জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজী দিক নির্দেশনায় কোভিড-১৯ সচেতনতায় লক্ষ্যে জনসাধারণের জন্য স্বাস্থ্যবিধির মানার ব্যাপারে যে সকল দিকনির্দেশনা রয়েছে সেটিকে কেন্দ্র করে শহরের বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের পরিচালনা করা হয়েছে। সাধারণ মানুষের সচেতনতনা বৃদ্ধিতে আমাদের মোবাইল কোর্ট কাজ করছে।

এ সময় মাক্স বিহীন চলাচলকারী পথচারী থেকে শুরু করে বাজার, শপিংমল, মুদি দোকান, খাবার হোটেলসহ যে সকল স্থানে জনসমাগম বেশি হয়, সেই সকল স্থানে সকল জনসাধারণের মাঝে কোভিড-১৯ মোকাবেলায় মাস্ক পরিধান ও সর্তকভাবে নিয়ম মেনে চলা পরামর্শ প্রদান করেন।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews