বাংলার চোখ · বিএনপিকে ক্ষমতায় যেতে হলে জায়মাকে নেতৃত্বে আনতে হবে : ডা. জাফরুল্লাহ
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ · বিএনপিকে ক্ষমতায় যেতে হলে জায়মাকে নেতৃত্বে আনতে হবে : ডা. জাফরুল্লাহ
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

বিএনপিকে ক্ষমতায় যেতে হলে জায়মাকে নেতৃত্বে আনতে হবে : ডা. জাফরুল্লাহ

বাংলার চোখ সংবাদ
  • সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৪৬ দেখেছেন

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বিএনপিকে ক্ষমতায় আসতে হলে তারেক রহমানকে নয়, তার একমাত্র মেয়ে জায়মা রহমানকে সঙ্গে নিয়ে মাঠে নামতে হবে।

তিনি বলেন, জায়মা দলে আসলে যে আন্দোলনের জোয়ার শুরু হবে- তাতে আওয়ামী লীগ সভাপতি তার যোগ্য প্রতিদ্বন্দ্বী এসেছে বলে টের পাবেন।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ডা. জাফরুল্লাহ বলেন, যদি বিএনপি সত্যিই চায় যে- এই সরকারের ক্ষমতার পট পরিবর্তন হোক, তাহলে বিএনপির দায়িত্ব অনেক বেশি এখানে। তারেকের স্তুতি দিয়ে দলটি ক্ষমতায় আসতে পারবে না কোনদিন। বিএনপি যদি সত্যিকার অর্থে ক্ষমতায় আসতে চায়, জনগণের ক্ষমতা প্রতিষ্ঠিত করতে চায়, মাঠে বসতে হলে খোকনের মতো যারা আছেন, তারা আমার মতে জায়মাকে সঙ্গে নিয়ে নামতে পারেন। তারেককে নিয়ে নয়। আমি তারেককে কোনো দোষ দিচ্ছি না।

তিনি বলেন, আমরা ঘরের ভেতর বসে যেসব কথা বলি কাজে তা প্রমাণ করি না। বিশেষ করে বিএনপির বেলায় একথা প্রযোজ্য। বিএনপিতে যেখানে খোকন, হাফিজ, আলালের মতো লোক আছে, এরা এতগুলো তরুণ আছে, খালেদা জিয়া কেন চুপচাপ গুলশানের মতো বাড়িতে আবদ্ধ থাকবে? একটা অন্যায় বিচার করা হয়েছে – দুই কোটি টাকার জন্য। অন্তত পক্ষে তার জামিনটা তো অবশ্যই হওয়া উচিত।

জাগপার সভাপতি খন্দকার লুৎফর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল ক‌বির খোকন, গণস্বাস্থ্য গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মোহাম্মদ আনোয়ার, শাহাজাহান মিয়া সম্রাট, এম রকিবুল ইসলাম রিপন , ছাত্র দলের সাবেক নেত্রী সেলিনা সুলতানা নিশিতা প্রমুখ। সভা পরিচালনা করেন জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদাত।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
DMCA.com Protection Status
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews