বাংলার চোখ | বিএনপির রাজনীতি ফেসবুক ও ভিডিও কলে সীমাবদ্ধ : ওবায়দুল কাদের
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | বিএনপির রাজনীতি ফেসবুক ও ভিডিও কলে সীমাবদ্ধ : ওবায়দুল কাদের
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

বিএনপির রাজনীতি ফেসবুক ও ভিডিও কলে সীমাবদ্ধ : ওবায়দুল কাদের

বাংলার চোখ সংবাদ
  • সময় বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ২৪ দেখেছেন

বিএনপি দেশে আন্দোলনের নামে আবারও জ্বালাও পোড়াও শুরু করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপির রাজনীতি এখন ফেসবুক ও ভিডিও কলের মাধ্যমে সীমাবদ্ধ। তারা সরকারের বিরুদ্ধে অপপ্রচার করে দেশের মানুষকে বিভ্রান্ত করছে।

বুধবার দুপুরে জাতীয় সংসদ ভবনের নিজ বাসভবন থেকে ঢাকার ধামরাইয়ের ইসলামপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাভারের আশুলিয়ার নয়ারহাট দ্বিতীয় সেতু ও রাস্তার চার লেনের নির্মাণ কাজের উদ্বোধন শেষে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, মহামারি করোনাভাইরাসের সময় বিএনপির নেতাকর্মীরা দেশের মানুষের পাশে না দাঁড়িয়ে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে উঠে পড়ে লেগেছে।

এসময় তিনি দ্রুত সময়ের মধ্যে রাস্তার চার লেন ও সেতুর নির্মাণ কাজ শেষ করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। সড়ক ও জনপথ অধিদপ্তরের ১০৬ কোটি টাকা ব্যয়ে দ্বিতীয় এই সেতুটি নির্মাণ কাজ সম্পন্ন হবে।

ধামরাইয়ের ইসলামপুরে এসময় মন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, পৌর মেয়র গোলাম কবির, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিনসহ সড়ক ও জনপথ অধিদপ্তর ও স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews