1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | বিএনপির সঙ্গে এক হয়েছে জামায়াত: বিপ্লব কুমার
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:০৪ অপরাহ্ন

বিএনপির সঙ্গে এক হয়েছে জামায়াত: বিপ্লব কুমার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

বিএনপির সঙ্গে এক হয়ে জামায়াত হামলা-নাশকতার পরিকল্পনা করছে বলে জানিয়েছেন ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার।

শুক্রবার (৯ ডিসেম্বর) বেলা দুইটার দিকে জুমার নামাজের পর পল্টন সমাজ কল্যাণ মসজিদের গলিতে কিছু মুসল্লি স্লোগান দিতে থাকলে পুলিশ ধাওয়া করে।

বিপ্লব কুমার সরকার বলেন, জুমার নামাজের পর পল্টন সমবায় মসজিদের গলিতে বেশ কিছু মুসল্লি একত্রিত হয়ে বিক্ষোভ করতে থাকে। এসময় তারা জামায়াতের ব্যবহার করা স্লোগান দিয়ে ভিতরে প্রবেশের চেষ্টা করে।

আপনারা জানেন­ এই স্লোগানটি বাংলাদেশের একটি নিষিদ্ধ দলের স্লোগান। তারমানে বিএনপির সঙ্গে জামায়াতের ঐক্য আছে। এখন যে-ই নাশকতার পরিকল্পনা করুক কাউকে ছাড় দেওয়া হবে না।

বিপ্লব কুমার সরকার বলেন, এখানে ৪০-৫০ জন ‘নারায়ে তাকবির, আল্লাহু আকবর’ বলে স্লোগান দিয়েছে। তারা আসলে মুসল্লির বেশে জমায়েত-বিএনপির লোক। কারণ আমরা জানি এই স্লোগান নিষিদ্ধ একটি দল দেয়।

‘১০ ডিসেম্বর যে দলটি সমাবেশ করার ঘোষণা দিয়েছে, তাদের সঙ্গে মিলে এই লোকজন এখানে প্রবেশের চেষ্টা করছিল। তাই তাদের সরিয়ে দেওয়া হয়েছে।’

গতকাল পল্টনের রাস্তা খুলে দিলেও আজ আবার বন্ধ করার বিষয়ে বিপ্লব কুমার বলেন, সময়ের ওপর নির্ভর করে নিরাপত্তা বিশ্লেষণ করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই এলাকায় বসবাসরত নাগরিক ও কর্মরত সাধারণ মানুষের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে বিভিন্ন ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়। যখন নিরাপদ মনে করা হয় তখন খুলে দেই। আবার কোনও ধরনের ঝুঁকি দেখলে বন্ধ করা হয়।

কোনও ধরনের নিরাপত্তা শঙ্কা রয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আপনারা দেখেছেন মুসল্লি বেশে জামায়াত বিএনপির লোকজন এখানে প্রবেশের চেষ্টা করছে। তাদের প্রতিরোধে আমরা সর্বোচ্চ সতর্ক আছি। কোনও দুষ্কৃতকারী অথবা নাশকতাকারী অথবা জামায়াত-শিবিরকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।

ফকিরাপুল মোড়ে জুমার নামাজের পর কিছু মুসল্লি এক হলে পুলিশ টিয়ার শেল ছুড়ে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews