বাংলার চোখ | বৃষ্টির বাধায় বন্ধ বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | বৃষ্টির বাধায় বন্ধ বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

বৃষ্টির বাধায় বন্ধ বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ

বাংলার চোখ সংবাদ
  • সময় বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৭৮ দেখেছেন
বৃষ্টির বাধায় বন্ধ বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ
বৃষ্টির বাধায় বন্ধ বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ

আগে থেকেই পূর্বাভাস ছিল বুধবার (২০ জানুয়ারি) বৃষ্টি হবে। সেই পূর্বাভাসই সত্যি হলো। সকাল ১০টার পর থেকে রাজধানীর বিভিন্ন স্থানে শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। ফলে প্রায় এক বছর পর মাঠে ফেরাটা সুখকর হলো না টাইগারদের। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বুধবার (২০ জানুয়ারি) ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয় বাংলাদেশ। টস জিতে ফিল্ডিংয়ে নেমে বৃষ্টির বাধায় বন্ধ হয়ে যায় খেলা।

সকাল সাড়ে ১১টায় খেলা শুরু হয়। বৃষ্টির বাধায় খেলা স্থগিত হওয়ার আগ পর্যন্ত তিন ওভার তিন বল খেলা হয়েছে। এতে এক উইকেটে ১৫ রান সংগ্রহ করেছে ওয়েস্ট ইন্ডিজ। একমাত্র উইকেটটি ঝুলিতে ভরেছেন পেসার মুস্তাফিজুর রহমান।

সাধারণত বাংলাদেশে ডে-নাইট ম্যাচ শুরু হয় দুপুর ১টা বা দেড়টার দিকে। কিন্তু কুয়াশার কথা মাথায় রেখে এবারের ওয়ানডে সিরিজ শুরুর সময় বেলা সাড়ে ১১টায় নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে হিসেবে টস হয়েছে বেলা ১১টায়। টসে ভাগ্য কথা বলেছে বাংলাদেশের দিকে। উইকেট ও আবহাওয়ার কথা মাথার রেখে নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।

বুধবার ম্যাচ দিয়েই দেশের ১৪তম ওয়ানডে অধিনায়কের দায়িত্ব পালন করছেন তামিম ইকবাল। যদিও তিনি নেতৃত্ব পেয়েছিলেন বেশ আগেই। কিন্তু করোনার কারণে দীর্ঘ সময় টাইগাররা আন্তর্জাতিক ক্রিকেটে বাইরে থাকায় নিজের দায়িত্ব বুঝে নিতে পারেননি এ ওপেনার।

এদিকে ক্যালেন্ডারের পাতায় পাক্কা ৩১৩ দিন পর মাঠে ফিরল টাইগাররা। আর তাই বাঁধভাঙা উচ্ছ্বাস ক্রিকেট ভক্তদের মাঝে। এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন সাকিব আল হাসান। উইন্ডিজদের হারিয়ে প্রত্যাবর্তনটা হবে রাজকীয়। এমনটাই প্রত্যাশা ক্রিকেটপ্রেমীদের। তবে দর্শকদের আক্ষেপ আছে মাঠে বসে খেলা দেখতে না পারায়।

ওয়ানডে স্ট্যাটাস পাওয়ার পর এত দিন ক্রিকেট ছাড়া থাকেননি খেলোয়াড়রা। প্রায় এক বছর পর দর্শকরা তামিমের পাওয়ার শট, ব্যাটে-বলে সব্যসাচী সাকিবকে দেখতে উন্মুখ। অসুস্থ পৃথিবীর মাঝে লাল-সবুজদের ক্রিকেট ফেরায় সবচেয়ে খুশি তারাই।

 

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews