1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ‘ভাতের হোটেল’ দিয়ে শুভশ্রীর নতুন যাত্রা
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:২১ অপরাহ্ন

‘ভাতের হোটেল’ দিয়ে শুভশ্রীর নতুন যাত্রা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। বাণিজ্যিক সিনেমায় অভিনয় করেই পেয়েছেন সাফল্য, জনপ্রিয়তা। তবে ২০১৯ সালে ‘পরিণীতা’ ছবির মাধ্যমে তিনি নিজেকে ভিন্ন আঙ্গিকে উপস্থাপন করে। যা তাকে সব দর্শকের কাছে গ্রহণযোগ্য করে তোলে।

এরপর থেকেই ছকভাঙা রূপে হাজির হচ্ছেন শুভশ্রী। কাজ করেছেন ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’র মতো গল্পনির্ভর সিনেমায়।

এদিকে ক্যারিয়ারের ১৫ বছরে এসে নতুন জার্নি শুরু করছেন শুভশ্রী। সেটাও আবার ‘ভাতের হোটেল’ দিয়ে! না, একেবারে বাজারের কোনও ভাতের হোটেল নয়, এটা শুভশ্রীর প্রথম ওয়েব সিরিজ; নাম ‘ইন্দুবালা ভাতের হোটেল’। নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য।

এই সিরিজের মাধ্যমেই ওটিটি জগতে অভিষেক হতে যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলির। ফলে প্রজেক্টটি নিয়ে তার উচ্ছ্বাসের কমতি নেই। বেশ কিছুদিন আগেই প্রকাশ করা হয় শুভশ্রীর ফার্স্ট লুক। সেখানে তিনি এক বৃদ্ধার রূপে হাজির হয়েছিলেন। বুধবার (৭ ডিসেম্বর) আরও একটি ছবি শেয়ার করে অভিনেত্রী জানালেন, শিগগিরই ছবিটি আসছে মুক্তির আলোয়।

ছবিটিতে দেখা যাচ্ছে, একটি পুরনো ভবনের দরজা দিয়ে ঝুঁকে বের হয়ে আসছেন এক বৃদ্ধা। তার পরনে সাদা শাড়ি, মাথায় সাদা চুল, চোখে মোটা ফ্রেমের চশমা। দরজার ওপরে লেখা ‘ইন্দুবালা ভাতের হোটেল’, সঙ্গে আছে ঠিকানা। ছবির মানুষটি যে শুভশ্রী, তা একটু সুক্ষ্মভাবে খেয়াল না করলে বোঝার উপায় নেই।

উল্লেখ্য, কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনে নির্মিত হয়েছে এই সিরিজ। এতে ১৬ থেকে ৭৫ বছর বয়সী রূপে দেখা যাবে শুভশ্রীকে। তার সঙ্গে সিরিজটিতে আরও অভিনয় করেছেন পরমব্রত চ্যাটার্জি, সোহম চক্রবর্তী প্রমুখ। ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে শিগিগিরই মুক্তি পাবে এটি।

সূত্র: ইটিভি ভারত

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews