1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ভোলার রাজাপুরে সাংবাদিক বিল্লাল নাফিজের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

ভোলার রাজাপুরে সাংবাদিক বিল্লাল নাফিজের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২৮ জুলাই, ২০২১
মহিউদ্দিন (ভোলা) প্রতিনিধি :
ভোলার জনপ্রিয় অনলাইন ভোলার আলো ডটকম এর সম্পাদক বেল্লাল নাফিজের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যার দিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলায় বেল্লালসহ ২ জন গুরুত্বর অসুস্থ। তারা বর্তমানে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আহত সাংবাদিক বেল্লাল নাফিজ জানান, ভোলার রাজাপুরের মাদক কারবারীদের নিয়ে গত ২০-২৫ দিন পূর্বে একটি নিউজ প্রকাশ করা হয়েছিল। সেই নিউজ এ মাদকাসক্ত সন্ত্রাসী মালেকসহ বেশ কয়েকজনের নাম উল্লেখ করা হয়েছিল। ঈদের ছুটিতে বেল্লাল নাফিজ তার গ্রামের বাড়ীতে যান। ওই নিউজ প্রকাশ করায় সন্ত্রাসী মালেক (২৬) বেল্লালের উপর প্রতিশোধ নেয়ার চেষ্টায় থাকে। মঙ্গলবার সন্ধ্যার দিকে তিনি তার এলাকায় হাটছিলেন। এমন সময় ৫নং ওয়ার্ডে বেল্লালকে একা পেয়ে মাদকাসক্ত সন্ত্রাসী মালেক তার উপর ধারালো ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এতে বেল্লাল নাফিজের মাথায় গুরুত্বর ক্ষত হয়। এছাড়াও তার শরীরের ঘাড় ও পেটে ছুরির আঘাতে ক্ষত হয়। এসময় বেল্লাল ডাক-চিৎকার করলে স্থানীয় সাইদুল ইসলাম (২৫) নামের এক যুবক তাকে বাঁচাতে এগিয়ে আসলেও তার উপরও ওই সন্ত্রাসী চড়াও হয়। তাকেও ছুরি দিয় আঘাত করে। এতে তার ডান হাত কেটে যায়। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসী মালেক পালিয়ে যায়।
তাৎক্ষনিকভাবে বেল্লাল নাফিজ বিষয়টি ভোলা সদর মডেল থানায় অবহিত করলে এসআই ফরিদ, এসআই মনিরসহ তাদের ফোর্স ঘটনাস্থলে গিয়ে বেল্লাল নাফিজ ও সাইদুল ইসলামকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে বেল্লালের মাথায় অন্তত ৬-৭টি সেলাই করতে হয়েছে। এছাড়াও সাইদুল ইসলামের হাতেও বেশ কয়েকটি সেলাই করতে হয়েছে। তারা বর্তমানে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধানী রয়েছেন।
এ ব্যাপারে ভোলা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে সাংবাদিকদের জানান বেল্লাল নাফিজ।
এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews