1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ভোলায় লকডাউন বাস্তবায়নে নতুন এ্যাসিল্যান্ডের অভিযান
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

ভোলায় লকডাউন বাস্তবায়নে নতুন এ্যাসিল্যান্ডের অভিযান

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১

মহিউদ্দিন (ভোলা) প্রতিনিধি :

ভোলায় সরকারী নির্দেশনা মোতাবেক চলমান লকডাউন বাস্তবায়নে এবং স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ৩ আগষ্ট (মঙ্গলবার) সকাল থেকে বিকাল পর্যন্ত ভোলা সদর রোড, যুগিরঘোল, বাসস্ট্যান্ড, ঘুইংগারহাট, বাংলাবাজার, শিবপুর, তুলাতলি বাজারে বাংলাদেশ নৌবাহিনীর সহযোগিতায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনাসহ সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

অভিযানকালে বাজারে আগত লোকদের মাস্ক ব্যবহারে উৎসাহিতকরণ ও সামাজিক দূরত্ব রেখে চলাফেরা করার জন্য নির্দেশনা প্রদান করা হয় এবং মাস্ক ব্যতিত কেউ যাতে কোন প্রকার সেবা না পায় সেটি নিশ্চিত করার জন্য নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান মালিক ও ব্যবসায়ীদের কঠোর নির্দেশনা প্রদান করা হয়।

পাশাপাশি অপ্রয়োজনে যেসব ব্যক্তি ঘোরাফেরা এবং জনসমাগম করার চেষ্টা করছে তাদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়। সরকারী নির্দেশনা অমান্য করে মাস্ক না পড়ে ঘোরাফেরা করার মাধ্যমে স্বাস্থ্যবিধি লংঘন করায় এবং স্বাস্থ্যবিধি লংঘন করে ব্যবসায় প্রতিষ্ঠান পরিচালনা করায় সকাল থেকে বিকেল পর্যন্ত ৮ ব্যক্তি ও ৫ প্রতিষ্ঠানকে মোট ১৩টি মামলায় ৫ হাজার ৮ শ’ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সহকারী মোহাম্মদ আলী সুজা। এছাড়াও মাস্ক, স্যানিটাইজার ইত্যাদির মূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিং পূর্বক অতিরিক্ত মূল্য না রাখার বিষয়ে বিভিন্ন ফার্মেসীর মালিকদের নির্দেশনা প্রদান করা হয়। জনগণকে করোনার টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণের পাশাপাশি স্বাস্থ্যবিধি প্রতিপালনে ভোলা সদর উপজেলা প্রশাসন এর পক্ষ হতে জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সহকারী মোহাম্মদ আলী সুজা।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews