1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ভোলায় শারদীয় দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

ভোলায় শারদীয় দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

মহিউদ্দিন :

ভোলায় শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে ১৪ অক্টোবর পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সার্বিক নিরাপত্তার বিষয়ে পর্যবেক্ষণের জন্য ভোলা সদর, দৌলতখান ও বোরহানউদ্দিন থানার বিভিন্ন গুরুত্বপূর্ণ পূজা মন্ডপ পরিদর্শন করেন এস এম আক্তারুজ্জামান (ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল)।

রেঞ্জ ডিআইজি বরিশাল রেঞ্জ পুলিশের পক্ষ থেকে সকলকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানান। তিনি হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই উৎসবে হিন্দু সম্প্রদায়ের লোকদের শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে তাদের ধর্মীয় আচার পালনের নিশ্চয়তা প্রদান করেন।

ডিআইজি আরো বলেন, মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ইত্যাদি সকল ধর্মের অনুসারী মিলে আমরা আমাদের দেশটাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবো।

এ সময় আলহাজ্ব আলী আজম মুকুল (মাননীয় সংসদ সদস্য ভোলা-২), মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী (জেলা প্রশাসক ভোলা), সরকার মোহাম্মদ কায়সার (পুলিশ সুপার ভোলা), মোহাম্মদ আবুল কালাম আজদ (অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ, ভোলা), মোঃ মহসিন আল ফারুক (অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ভোলা), মোঃ রাসেলুর রহমান (অতিরিক্ত পুলিশ সুপার, লালমোহন সার্কেল, ভোলা), মোঃ আব্বস উদ্দিন (অতিরিক্ত পুলিশ সুপার, সদর, ভোলা সদর, দৌলতখান), বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জগণ, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দগণসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এমটিকে//বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews