1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

ভয়াবহ সংকটে শ্রীলঙ্কা, নিজ দেশের জন্য জ্যাকুলিনের আকুতি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

বিনোদন :

শ্রীলঙ্কার ইতিহাসে সবচেয়ে বিপর্যস্ত সময় যাচ্ছে বর্তমানে। দেশটির অর্থনীতি কার্যত ধ্বসে পড়েছে। ইতোমধ্যে দেশটির সব মন্ত্রী পদত্যাগ করেছেন। দ্রব্যমূল্যে ছুঁয়েছে আকাশ। জনগণের মধ্যে ছড়িয়ে পড়েছে চরম ক্ষোভ ও হতাশা।

এমন ভয়াবহ সংকটের সময়ে নিজ দেশের কথা স্মরণ করেছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ভারতের সিনেমায় এসে জনপ্রিয়তা পেলেও জ্যাকুলিন মূলত শ্রীলঙ্কান সুন্দরী। কাজের সুবাদেই মুম্বাইতে বসতি গড়েছেন।

শ্রীলঙ্কার সংকট নিয়ে ইনস্টাগ্রামে বার্তা দিয়েছেন অভিনেত্রী। তিনি জানান, এই প্রসঙ্গে বিশ্বের নানা প্রান্ত থেকে অনেক দিন ধরে মতামত পাচ্ছেন৷ তবে তিনি মনে করেন, এই পরিস্থিতিতে মতামত দেওয়ার থেকে আরও বেশি প্রয়োজন শ্রীলঙ্কার পাশে দাঁড়ানো৷ জ্যাকুলিনের ভাষ্য, ‘‘সারা বিশ্ব এবং আমার মানুষজনের আর কোনও বিচার প্রয়োজন নেই৷ তাদের দরকার সহমর্মিতা এবং সমর্থন৷ তাদের সামর্থ্য ও ভাল থাকার জন্য দু’ মিনিটের নীরব প্রার্থনাও এই দূরত্ব অনেক লাঘব করবে৷’’

শ্রীলঙ্কান নাগরিকদের প্রতি জ্যাকুলিনের বক্তব্য, ‘আমি আশা করছি এই পরিস্থিতি খুব দ্রুত শেষ হয়ে যাবে৷ সাধারণ মানুষের জন্য যা শান্তি ও হিতকর পথ, সেই পথেই সমাধান আসবে বলে আমার ধারণা৷ যারা এই পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, তাদের অসীম শক্তির জন্য প্রার্থনা করছি৷ সর্বত্র শান্তি আসুক৷’

উল্লেখ্য, ২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা খেতাব পেয়েছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। সাংবাদিকতাও করেছেন বেশ কিছুদিন। ২০০৯ সালে তিনি মডেলিং ও সিনেমায় কাজের স্বপ্ন নিয়ে ভারতের মুম্বাইতে আসেন। ওই বছরই তিনি ‘আলাদিন’ নামের একটি সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর ধীরে ধীরে জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হন।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews