1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | মণ্ডপে কুরআন অবমাননাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে : হেফাজত
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন

মণ্ডপে কুরআন অবমাননাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে : হেফাজত

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

বাংলার চোখ নিউজ :

কুমিল্লায় হিন্দুদের পূজা মণ্ডপে পবিত্র কুরআন অবমাননার প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা নুরুল ইসলাম।

আজ (১৩ অক্টোবর) এক বিবৃতিতে হেফাজত নেতারা বলেন, কুমিল্লার নানুয়া দীঘির পাড়ের পূজা মণ্ডপে পবিত্র কুরআনকে যেভাবে অবমাননা করা হয়েছে, তা কিছুতেই মেনে নেওয়া যায় না। যারা বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায়, তাদের বিরুদ্ধে অতিসত্বর কঠোর ব্যবস্থা নিতে হবে।

তারা বলেন, দেশের ইসলাম প্রিয় জনতাকে দুর্বল মনে করবেন না। এদেশের তৌহিদী জনতা নিজেদের ঈমান-আকিদা রক্ষা করতে জানে। এভাবে কুরআনকে অবমাননা করা হবে, আর দেশের ইসলাম প্রিয় জনতা বসে থাকবে, এ হতে পারে না।

আমরা প্রশাসনকে সতর্ক করে বলে দিতে চাই, আপনারা এসব ষড়যন্ত্রকে থামান, দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করুন। না হয় পরিস্থিতি অশান্ত হলে এর দায়ভার সরকারকেই নিতে হবে। এই ঘটনার প্রতিবাদ শুধু কুমিল্লায় নয়, সারা দেশে ছড়িয়ে পড়বে। তখন থামাতে চেষ্টা করলেও থামানো যাবে না।

যে পূজা মণ্ডপে এই ঘটনা ঘটেছে, সে মণ্ডপ অবিলম্বে বন্ধ করুন। যারা এই ঘটনার সাথে সম্পৃক্ত, তাদের ২৪ ঘণ্টার মধ্যে খুঁজে বের করে গ্রেপ্তার করুন। দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করুন।

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews