1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | মাতাল অবস্থায় আগুনে পুড়ে ২ ম্রো যুবকের মৃত্যু
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

মাতাল অবস্থায় আগুনে পুড়ে ২ ম্রো যুবকের মৃত্যু

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২

আকাশ মারমা মংসিং :

আলীকদম উপজেলায় অগ্নিকান্ডের অচেতন অবস্থায় ঘুমে থাকাকালীন সময় দুই যুবক নিহত হয়েছে। এতে একজন গুরতর আহত হয়েছে ১ জনের।

নিহত রেংনং ম্রো (৩৬), ধনরই ম্রো কারবারির ছেলে, অপর একজন মৃতঃ রিংরাও ম্রো (৩২), স মৃত-মার ম্রো”র ছেলে ও আহত মেনরাই ম্রো (৪২), সে মৃতঃ ওয়াইমাই ম্রো”র ছেলে, তারা আলীকদমে ১নং সদর ইউনিয়নে ৭নং ওয়ার্ডের কলার ঝিরি লাংড়ি ম্রো পাড়া একই এলাকা গ্রামে বাসিন্দা বলে জানা গেছে।

২ ফেব্রুয়ারি বুধবার দিবাগত রাতে আলীকদম উপজেলার ১নং সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কলার ঝিরি লাংড়ি মুরুং পাড়ায় এই ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে তিনজন ব্যক্তি অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায় কুপি বাতি না নিভিয়েই ঘুমিয়ে পড়ে। পরবর্তীতে গভীর রাতে ঘরে থাকা কুপি বাতি (চেরাগ বাতি) পড়ে গিয়ে আগুনের সূত্রপাত হয়। এতে ঘুমন্ত অবস্থায় অতিরিক্ত মদ্যপ থাকায় ঘটনাস্থলেই পুড়ে ছাই হয়ে যায় এবং অপর একজনের বেশীরভাগ শরীর পুড়ে ক্ষত-বিক্ষত যায়।

আরো জানা যায়, সকালে আহত মেনরাই ম্রো (৪২) কে উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

৭নং ওয়ার্ড ইউপি সদস্য সুই চা মং ম্রো বলেন, গতকাল রাতে অগ্নিকান্ডে দুই যুবক মৃত্যু হয়েছে। এতে আহত হয়ে একজন। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসা জন্য চট্টগ্রামে রেফার করা হয়েছে।

আলীকদম ইউনিয়নের চেয়ারম্যান নাছির উদ্দিন বলেন, অসুস্থতা কারণে যেতে পারিনি। ঘটনাটি রাত্রে ঘটেছে। দুইজন যুবক মৃত্যু হয়েছে ও আহত ব্যক্তিকে চট্টগ্রামে রেফার করা হয়েছে।

আলিকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাছির উদ্দিন সরকার বলেন, অগ্নিকান্ডে দুই ব্যক্তি আগুনে পুরে মারা গেছে এবং আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে বলে জানান এই কর্মকর্তা।

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews