1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | মাধবপুরে দীর্ঘদিন পর স্কুল খোলায় অভিভাবকদের স্বস্তি
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

মাধবপুরে দীর্ঘদিন পর স্কুল খোলায় অভিভাবকদের স্বস্তি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

লিটন পাঠান :

হবিগঞ্জের মাধবপুরে প্রায় ১৮ মাস পর স্কুল খোলায় অভিভাবকদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। উপজেলার বিভিন্ন স্কুল ঘুরে দেখা যায় রোববার সকালে শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি মেনে স্কুলে যাচ্ছে। ছাত্রছাত্রীদের চোখে মুখে আনন্দের ছোয়া। শিক্ষকরাও স্কুলে পরিষ্কার-পরিচ্ছন্ন করে ক্লাসরুম গুলোকে পাঠদানের উপযুক্ত করে রেখেছেন।

গুমুটিয়া সরকারি প্রাথমিক স্কুলের ৫ম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীর বাবা জানান, দীর্ঘদিন স্কুল বন্ধ থাকায় আমার মেয়ের পড়ালেখার প্রতি ঝোঁক কমে গিয়েছিল। দীর্ঘ সময় টিভির সামনে সময় ব্যয় করত। আশা করি ছাত্রছাত্রীরা এখন পড়ালেখায় মগ্ন থাকবে। নোয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোষ পাল জানান, সরকারি নির্দেশনা মোতাবেক স্কুলরুম গুলো পাঠদানের জন্য পুরোপুরি প্রস্তুত করে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ক্লাসে ঢুকানো হচ্ছে।

প্রেমদাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুছা মিয়া জানান, সরকারি নির্দেশনা মেনে এক সপ্তাহের পাঠদানের পরিকল্পনা সম্পন্ন করে ছাত্রছাত্রীদের বিতরণ করা হয়েছে। এসএসসি ২১ ও এসএসসি ২২ইং সালের পরীক্ষার্থীরা সপ্তাহে ৬ দিন এবং অন্যান্য ক্লাসের শিক্ষার্থীরা ১ দিন করে ক্লাস করবে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews